সংবাদ সংক্ষপে

সোমবার, ১ এপ্রিল ২০১৯

‘দৃষ্টি জুড়ে দেশ’- এই ¯েøাগান নিয়ে ২০০৬ সালের ৩১ মার্চ আনুষ্ঠানিক সম্প্রচার শুরু হয় বাংলাভিশনের। এবার ১৪ বছরে পদার্পণ করেছে এই টেলিভিশন। ১৪ বছরের যাত্রাকে বাংলাভিশন উদযাপন করেছে বিশেষ অনুষ্ঠানমালার মধ্য দিয়ে। এদিন সকাল থেকে সাংবাদিক, রাজনীতিবিদ, কবি, অভিনেতা-অভিনেত্রীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ বাংলাভিশনে এসে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানান। দিনব্যাপী প্রচারিত হয়েছে বাংলাভিশনের নিজস্ব কার্যালয়ের স্টুডিওতে অনুষ্ঠিত সরাসরি সঙ্গীতানুষ্ঠান ‘আনন্দে উৎসবে বর্ষবরণ’-এর পাশাপাশি শুভেচ্ছা বিনিময় এবং বাংলাভিশনের ১৩ বছরের পথচলা, অর্জনসহ বিভিন্ন বিষয় নিয়ে অনুষ্ঠান ‘ফিরে দেখার ১৩’।

আবারো একসঙ্গে হচ্ছেন রণবীর কাপুর ও দীপিকা পাডুকোন। সর্বশেষ ২০১৫ সালে ইমাতিয়াজ আলির ‘তামাশা’ ছবিটিতে দেখা মিলেছিল এই জুটির। দীর্ঘ সময় পর আবারো পর্দায় দেখা মিলবে এই জুটির। পরিচালক লাভ রঞ্জনের পরবর্তী ছবিতে একসঙ্গে জুটি বাঁধবেন রণবীর ও দীপিকা। যেখানে এই জুটি ছাড়া আরো থাকবেন বলিউড অভিনেতা অজয় দেবগন।

আসছে বৈশাখে মুক্তি পেতে যাচ্ছে অনন্য মামুনের চলচ্চিত্র ‘আবার বসন্ত’। তিনি বলেন, অবশেষে ১ বৈশাখ উপলক্ষেই ছবিটি মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। প্রত্যাশা করছি বাংলা ছবির দর্শকের এবারের নববর্ষ প্রাণবন্ত হয়ে উঠবে ‘আবার বসন্ত’ ছবির সঙ্গে। প্রথম সপ্তাহে ছবিটি সিনেপ্লেক্সগুলোতে মুক্তি দেবো। বর্তমানে হল বন্ধের যে আন্দোলন চলছে, তার আওতার বাইরে দেশের সব সিনেপ্লেক্স। সে ক্ষেত্রে ছবি মুক্তিতে কোনো সমস্যা হওয়ার কথা নয়।

:: বিনোদন প্রতিবেদক

বিনোদন'র আরও সংবাদ
Bhorerkagoj