রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বুধবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৯

কাগজ প্রতিবেদক : রাজধানীতে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার এ ঘটনাগুলো ঘটে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শ্যামপুর থানার ওসি মিজানুর রহমান জানান, রাজধানীর শ্যামপুরের পোস্তগোলা ব্রিজে ছালছাবিল পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিচালিত অটোরিকশার ৩ যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। নিহতরা হলেন- বাচ্চু মিয়া (৬০), তার ছেলে জুবায়ের (২৬) ও সৈয়দ আহমেদ (২৮)। নিহত জুবায়েরের বড় ভাই মাসুম মিয়া জানান, তারা দক্ষিণ কেরানীগঞ্জ ইকুরিয়া মুসলিম নগর এলাকায় থাকেন। তিনি আরো জানান, জুবায়ের একটি কসাইর দোকানে কাজ করত। বেশ কয়েক দিন ধরে তার কোমড়ে অনেক ব্যথা হচ্ছে। বাবা বাচ্চু মিয়া ছেলে জুবায়রকে চিকিৎসক দেখাতে ইকুরিয়ার বাজার পোস্তগোলা এলাকার একটি হাসপাতালে যাচ্ছিলেন।

এ ছাড়া নিহত সৈয়দ আহমেদ কদমতলীর মা প্লাজা এলাকার বাসিন্দা। তার বাবার নাম সেনু মিয়া।

এদিকে রাজধানীর খিলগাঁও কমিউনিটি সেন্টারের সামনে মোটরসাইকেলের ধাক্কায় আবদুর রাজ্জাক (৬০) নামের এক মাছ বিক্রেতা নিহত হন। গতকাল মঙ্গলবার বিকাল ৫টার দিকে ঘটনাটি ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে মৃত ঘোষণা করেন। মৃত রাজ্জাক শরীয়তপুর জেলার ডামুড্ড্যা উপজেলার চড়দানুকাঠি গ্রামের বাসিন্দা। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ এএসআই আবদুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj