করপোরেট নিউজ

বুধবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৯

রাকাব

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে পরিচালনা পর্ষদের ৪৯২তম সভা গতকাল ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে অনুষ্ঠিত হয়। সভায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী আলমগীর এবং পরিচালনা পর্ষদের পরিচালক রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার মো. নূর-উর-রহমান, রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী, রাজশাহী বিশ^বিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক মো. শাহ আলম, মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগের উপপরিচালক মো. রেজাউল ইসলাম এবং পর্ষদ সচিবালয়ের সচিব মো. হাসানুল ইসলাম উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

হিমালয়া বাংলাদেশ

‘হিমালয়া বাংলাদেশ’ এর ‘বার্ষিক সেলস কনফারেন্স ২০১৯’ সম্প্রতি রাজধানীর একটি ফাইভ স্টার হোটেলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিমালয়া বাংলাদেশের প্রেসিডেন্ট ডিরেক্টর জেসমিন্দর সিং এবং ন্যাশনাল সেলস ম্যানেজার আব্দুর রহিম অর্ক। অনুষ্ঠানে জেসমিন্দর সিং ২০১৮ সালের শীর্ষ বিক্রয়কর্মীদের মধ্যে পুরস্কার ও সম্মাননা বিতরণ করেন। তিনি বলেন, ত্বকের যতেœ এবং শিশুদের যতেœ ন্যাচারাল সলিউশন ও প্রয়োজনীয় জ্ঞান বাংলাদেশের ভোক্তাদের মধ্যে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে হিমালয়া নিরন্তর কাজ করে যাচ্ছে। বিজ্ঞপ্তি।

ব্র্যাক ব্যাংক

ব্র্যাক ব্যাংক লিমিটেডের কর্মকর্তাদের জন্য ‘অর্থনৈতিক অপরাধ ও পাচার প্রতিরোধ কার্যক্রম’ শীর্ষক একটি সচেতনতা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ^খ্যাত সমাজকর্মী ও মেকং ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ম্যাথু স্কট ফ্রিডম্যান ব্র্যাক ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জন্য এই বিশেষ সেশনটি পরিচালনা করেন। গত ৩ ফেব্রুয়ারি ২০১৯ ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠানটি আয়োজন করা হয়। বিজ্ঞপ্তি।

আকিজ

ঝঢ়ধ ঞড়ঁৎ ফব জধরহনড়-িচযড়ঃড়মৎধঢ়যু ঈড়সঢ়বঃরঃরড়হ, ঝবধংড়হ-২ এর বিজয়ীরা ঘুরে এলো মেঘের দেশ মেঘালয়ের চেরাপুঞ্জি থেকে। তারা গত ১৭ জানুয়ারি থেকে ২১ জানুয়ারি মেঘের দেশ মেঘালয়ের চেরাপুঞ্জি ঘুরে এসেছেন, সঙ্গে ছিলেন দেশসেরা স্বনামধন্য দুজন ফটোগ্রাফার। ভ্রমণের পুরো সময়ে বিজয়ীরা তাদের নিবিড় সান্নিধ্যে থেকে ফটোগ্রাফিবিষয়ক খুঁটিনাটি সম্পর্কে বিশদ জ্ঞান অর্জন করার সুযোগ পেয়েছেন। এ ছাড়াও ছিলেন আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিজ্ঞপ্তি।

শান্ত-মারিয়াম

রাজধানী উত্তরার জমজম কনভেনশন সেন্টারে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপিত হলো শান্ত-মারিয়াম ফাউন্ডেশন ডে-২০১৯ ও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ইমামুল কবীর শান্তর জন্মদিন। এ উপলক্ষে গত ৮ ফেব্রুয়ারি থেকে একটানা চার দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল ধারাবাহিক অনুষ্ঠানের চতুর্থ তথা শেষদিন দুপুর ২টায় রাজধানীর উত্তরখানে ‘শান্ত নিবাসের’ আনুষ্ঠানিক উদ্বোধন ও মুনাজাতের মধ্য দিয়ে শুরু হয় দিনব্যাপী অনুষ্ঠানমালার। এরপর বিকেল ৪টায় জমজম কনভেনশনে শুরু হয় অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব। এই পর্বে শান্ত-মারিয়াম ফাউন্ডেশন ও এর সহযোগী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীরা তাদের প্রিয় চেয়ারম্যানকে জন্মদিনের ফুলেল শুভেচ্ছা ও বর্ণাঢ্য সংবর্ধনা প্রদান করেন। অনুষ্ঠানে ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ডা. মো. আহসানুল কবীর, শান্ত-মারিয়াম বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কাজী মো. মফিজুর রহমান, ট্রেজারার শামসুন নাহার, রেজিস্ট্রার স্থপতি হোসনে আরা রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj