এক ঝলক

বুধবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৯

ধানমন্ডি সীমান্ত সম্ভারে তৃতীয় ব্রাঞ্চের যাত্রা শুরুর পর এবার মিরপুরে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স। মিরপুরে সনি সিনেমা হলের পরিবর্তে নতুন করে চালু হবে স্টার সিনেপ্লেক্স। যার নামকরণ করা হয়েছে ‘স্টার সিনেপ্লেক্স সনি’। গত ১১ ফেব্রুয়ারি বিকেলে বসুন্ধরা সিটি শপিং মলে সনি সিনেমা হলের কর্তৃপক্ষের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের ১৫ বছরের এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নতুন করে সাজানো হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। নতুন কমিটি দায়িত্ব নেয়ার পর প্রথমেই তারা বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত ‘প্রেম আমার ২’ ছবিটি দেখেছে। ছবিটিকে বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে। ‘প্রেম আমার ২’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন পূজা-অদ্রিত।

ক’দিন আগেই অন্তর্জালের প্রদর্শন মাধ্যম আইফ্লিক্সে প্রকাশ পেয়েছে মিথিলা অভিনীত থ্রিলার সিনেমা ‘ব্লুাড রোজ’। রেদওয়ান রনি নির্মিত এই থ্রিলারের পর আরো একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে যুক্ত হয়েছেন মিথিলা। ‘অবশেষে ভালোবেসে’ শিরোনামের ছবিটি নির্মাণ করছেন ফরহাদ আহমেদ। ২০ ফেব্রুয়ারি বায়োস্কোপে প্রকাশ পাবে ‘অবশেষে ভালোবেসে’।

আবারো অনুষ্ঠিত হতে যাচ্ছে অভিনয়শিল্পী সংঘের নির্বাচন। দ্বিবার্ষিক এই নির্বাচন অনুষ্ঠিত হবে চলতি বছরের মার্চে। এর আগে ২০১৭ সালের ১০ ফেব্রুয়ারি দেশীয় টেলিভিশন অভিনয়শিল্পীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছিল এই নির্বাচন। ১৫ ফেব্রুয়ারি হয়েছিল শপথ গ্রহণ অনুষ্ঠান। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছিলেন শহীদুল আলম সাচ্চু ও আহসান হাবিব নাসিম। চলতি মাসে দুই বছর মেয়াদি ২১ সদস্যের এই কমিটির মেয়াদ শেষ হবে।

হ বিনোদন প্রতিবেদক

বিনোদন'র আরও সংবাদ
Bhorerkagoj