এক ঝলক

শুক্রবার, ২৫ জানুয়ারি ২০১৯

কফি উইথ করন শোতে অংশ নিয়ে নারীবিদ্বেষী মন্তব্যের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচিত হয়েছিলেন ভারতীয় দুই ক্রিকেটার। আর এরই জের ধরে ক্রিকেট বোর্ড থেকে দুই খেলোয়াড়কে অনির্দিষ্টকালের জন্য বরখাস্ত করা হয়েছে। হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুলের চোখে এখন ধূসর স্বপ্ন। তবে এই পুরো ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন অনুষ্ঠানের উপস্থাপক করন জোহর।

ভারতের স্বাধীনতা সংগ্রামী নেতা সুভাষচন্দ্র বসু সারাবিশ্বে এক আলোচিত নাম। মহান এই নেতা ১৯৪৫ সালের ১৮ আগস্ট তাইওয়ানে এক বিমান দুর্ঘটনায় নিহত হন। প্রায় সাত দশক আগের এই মৃত্যু এখনো এক রহস্যের ঘেরাটোপে বন্দি। এর অন্যতম কারণ ভারতের উত্তর প্রদেশের এক সাধুবাবা। নাম তার গুমনামি বাবা। ১৯৭০ সালের দিকে ভারতের উত্তর প্রদেশের ফৈজাবাদ এলাকায় গুমনামি বাবা নামে এক সাধুবাবার আগমন ঘটে। দেখতে হুবহু নেতাজীর মতো। ‘গুমনামি’ বাবার সঙ্গে নেতাজীর সম্পর্কের রহস্য নিয়ে ‘গুমনামি’ নামে নতুন ছবি নির্মাণের কাজে হাত দিয়েছেন কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এবার তিনি প্রকাশ্যে আনলেন ছবিটির পোস্টার।

আবারো বিয়ে করতে চলেছেন সুপারস্টার রজনীকান্তের মেয়ে সৌন্দর্য রজনীকান্ত। শুভাকাক্সক্ষীরা সৌন্দর্যকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়ে চলেছে। চেন্নাইতেই বিয়ে করবেন সৌন্দর্য। বিয়ের তারিখ ১১ ফেব্রুয়ারি। পাত্র হলেন অভিনেতা তথা ব্যবসায়ী বিষগণ ভনঙ্গামুড়ি। দুজনেরই এটা দ্বিতীয় বিয়ে।

:: বিনোদন প্রতিবেদক

বিনোদন'র আরও সংবাদ
Bhorerkagoj