ইয়াবা উদ্ধার ৫০ হাজার : টেকনাফে বিজিবির গুলিতে দুই রোহিঙ্গা যুবক নিহত

রবিবার, ১৩ জানুয়ারি ২০১৯

শাহীন শাহ, টেকনাফ (কক্সবাজার) থেকে : টেকনাফের নাফ নদীতে বিজিবির গুলিতে দুই রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। গতকাল শনিবার সকাল ১০টার দিকে নাফ নদীর রঙ্গিখালী পয়েন্ট থেকে এ দুই রোহিঙ্গা যুবকের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে পুলিশ। দুই মরদেহের কোমরে বাঁধা অবস্থায় প্রায় ৫০ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। তবে উদ্ধারকৃত মরদেহের পরিচয় শনাক্ত করা যায়নি।

সকাল ১০টার দিকে টেকনাফ থানার এসআই নুরুল ইসলামের নেতৃত্বে একটি দল নাফ নদীর ¯øুইস গেটের পাশ থেকে ওই মরদেহ ও ইয়াবাগুলো উদ্ধার করেন। পুলিশের উপপরিদর্শক নুরুল ইসলাম মুঠোফোনে জানান, মৃত একজনের শরীর থেকে ২৫ হাজার ও অপর জনের থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। দুজনের বয়স ২০ ও ২৫ বছর হবে। তিনি ধারণা করছেন তারা রোহিঙ্গা যুবক ও ইয়াবা ব্যবসায়ী। শরীরে গুলির চিহ্ন রয়েছে বলেও জানান তিনি। টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ জামান চৌধুরী জানান, ভোর ৩টার দিকে নাফ নদী পার হয়ে একদল রোহিঙ্গা ইয়াবা নিয়ে এপারে অনুপ্রবেশ করেন। তাদের থামানোর সংকেত দিলে বিজিবির উপস্থিতি টের পেয়ে তারা সাঁতরিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বিজিবি তাদের ওপর গুলিবর্ষণ করে। পরে ঘটনাস্থলে দুজনের মরদেহ পাওয়া যায়।

তাদের পরনে লুঙ্গি ও কালো রংয়ের টি শার্ট রয়েছে। টেকনাফ থানার ওসি (তদন্ত) এবিএস দোহা সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, খুব শিগগিরই এদের পরিচয় শনাক্ত করা হবে। পাশাপাশি কক্সবাজার মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj