এমপি রমেশ চন্দ্র সেন : ঠাকুরগাঁও-১ খুব শিগগিরই একটি মডেল আসন হবে

রবিবার, ১৩ জানুয়ারি ২০১৯

ঠাকুরগাঁও প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, খুব শিগগিরই ঠাকুরগাঁও-১ আসন হবে একটি মডেল আসন। ঠাকুরগাঁও-১ আসনে আওয়ামী লীগের উন্নয়নের ধারা বিবেচনায় রেখে জনগণ পুনরায় ভোটের মাধ্যমে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করেছেন। আগের মতো এবারো এ আসনে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। গত বৃহস্পতিবার বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে নির্বাচনী মনিটরিং সেলের নেতাদের সঙ্গে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।

রমেশ চন্দ্র সেন আরো বলেন, আওয়ামী লীগ যতবারই সরকার গঠন করেছে; ততবারই দেশের উন্নয়ন হয়েছে। তার একটি উদাহরণ ঠাকুরগাঁও। ঠাকুরগাঁও-১ আসনে বিপুল পরিমাণ উন্নয়ন হয়েছে। আগামী এ আসনে বিশ্ববিদ্যালয়, ইপিজেডসহ গুরুত্বপূর্ণ স্থাপনা হবে। এতে করে এ আসনের চেহারাই পাল্টে যাবে; আর এর সুফল ভোগ করবে জনগণ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী, সহসভাপতি এড. মকবুল হোসেন বাবু, মাহবুবুর রহমান খোকন, মাহবুবুর রহমান বাবলু, সাংগঠনিক সম্পাদক এড. মোস্তাক আলম টুলু, দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj