রূপগঞ্জে যুবলীগ কর্মীকে হত্যার চেষ্টা মামলায় গ্রেপ্তার নেই

রবিবার, ১৩ জানুয়ারি ২০১৯

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : উপজেলায় প্রতিপক্ষের সন্ত্রাসীদের ধারালো অস্ত্রসহ লাঠিসোঁটা নিয়ে হামলা চালিয়ে যুবলীগ কর্মী ইসাহাককে হত্যাচেষ্টার মামলায় এখনো পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ গ্রেপ্তার করছে না বলে অভিযোগ আহত যুবলীগ কর্মীর স্বজনদের। এর আগে গত ৩১ ডিসেম্বর দুপুরে উপজেলার ভুলতা এলাকার ইউনাইটেড ফিলিং স্টেশনের সামনে যুবলীগ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা চালানো হয়। ইসাহাকের বাড়ি উপজেলার বলাইখা এলাকায়।

মামলার বাদী ও আহত যুবলীগ কর্মীর স্ত্রী লিপি আক্তার অভিযোগ করেন, গত ৩১ ডিসেম্বর দুপুরে ভুলতা এলাকার ইউনাইটেড ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে তেল সংগ্রহ করতে যান তার স্বামী ইসাহাক।

এ সময় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ আরমান, সফিক, আরিফ, আমিনুল, শাহজালালসহ ১০ থেকে ১৫ জনের একদল ধারালো ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ইসাহাকের ওপর হামলা চালিয়ে দ্রুত পালিয়ে যায়। ইসাহাক মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতে জখম হন। এ ছাড়া তার দুই পা ভেঙে দেয়া হয়। বর্তমানে ইসাহাক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

তিনি অভিযোগ করেন, ঘটনার প্রায় ১২ দিন পার হয়ে গেলেও পুলিশ কোনো আসামিকে গ্রেপ্তার করেনি। আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

রূপগঞ্জ থানার ওসি মুহাম্মদ আব্দুল হক বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj