হিরো অ্যাচিভারের দাম কমল

রবিবার, ১৩ জানুয়ারি ২০১৯

হিরো ১৫০ সিসির মোটরসাইকেল অ্যাচিভারের দাম কমল। বাইকটির পূর্বমূল্য ছিল ১ লাখ ৩৫ হাজার ১০০ টাকা। বিশেষ অফারে এটি এখন বিক্রি হচ্ছে ১ লাখ ১৯ হাজার ৯৯০ টাকায়। এ অফার ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে। নতুন বছর উপলক্ষে হিরো এই ছাড় দিয়েছে। বাইকটির বিশেষ ফিচার হিসেবে রয়েছে আইথ্রিএস টেকনোলজি। এই ফিচারের সুবিধা হলো-আপনি যানজটে কিংবা পার্কিংয়ে নিউট্রালে ৫ সেকেন্ড বাইক চালু রাখলেই বাইকটি অটোম্যাটিক সুইচ অফ হয়ে যাবে। কিন্তু পুনরায় ক্ল্যাচ চাপলেই সঙ্গে সঙ্গে এটি স্টার্ট নেবে। এতে করে জ্বালানি সাশ্রয় হবে।

হিরো অ্যাচিভারের সুবিধা হলো এর জ্বালানি সাশ্রয়ী ইঞ্জিন। অন্যসব ১৫০ সিসির বাইকের তুলনায় এর মাইলেজ বেশি পাওয়া যাবে। হিরো দাবি করছে তাদের এই বাইকটি এক লিটার জ্বালানি পুড়িয়ে ৫০ কিলোমিটার মাইলেজ দেবে। হিরো অ্যাচিভার ১৫০ সিসি মোটরসাইকেল একদম সাধারণ লুকের একটি মোটরসাইকেলে হলেও হিরোর অন্যসব মডেলের চেয়ে আকর্ষণীয়। খুব সিম্পল ডিজাইনের মাঝে সব কিছু রাখা হয়েছে। বলতে পারেন আদর্শ ১৫০ সিসি কমিউটার মোটরসাইকেল অ্যাচিভার। হেডল্যাম্প ক্লাস্টার এবং ফুয়েল ট্যাংক এর ডিজাইন সম্পূর্ণ নতুন ধাঁচের।

বাইকটিতে আছে অটোম্যাটিক হেড ল্যাম্প অন ফিচার। অ্যাচিভারের ইঞ্জিনের ক্ষমতা ১৩.৪বিএইচপি@৮০০০ আরপিএম। টর্ক ১২.৮ এনএম@৫০০০ আরপিএম।

এতে আছে ৫ স্পিড ম্যানুয়াল গিয়ার ট্রান্সমিশন সিস্টেম। ফ্রন্ট ব্রেক ২৪০ মিলিমিটার ডিস্ক ব্রেক এবং রিয়ার ১৩০ মিমি ড্রাম ব্রেক। ফ্রন্ট টায়ারের সাইজ ৮০/১০০ ১৮। রিয়ার টায়ারের সাইজ ৮০/১০০-১৮। রয়েছে কিক স্টার্ট এবং সেলফ স্টার্ট উভয় সুবিধা। বাইকটিতে রয়েছে ডিজিটাল ডিসি সিডিআই ইগনিশন (এমএমআই) অ্যাডভান্সড মাইক্রোপ্রসেসর ইগনিশন। এর ইঞ্জিন ১৪৯.২ সিসি এবং বিএসফোর স্ট্যান্ডার্ডে তৈরি এবং এয়ার কোল্ড ফোর স্ট্রোক ক্ষমতাসম্পন্ন।

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj