অভিনেত্রী অহনা আহত ট্রাকচালক ও হেলপার সাভার থেকে গ্রেপ্তার

রবিবার, ১৩ জানুয়ারি ২০১৯

কাগজ প্রতিবেদক : জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমানের গাড়িকে ধাক্কা ও পরে তাকে আহত করার ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- ট্রাকচালক সুমন মিয়া ও হেলপার রোহান। গত শুক্রবার রাত ও গতকাল শনিবার সকালে রাজধানীর উপকণ্ঠ সাভারে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। ডিএমপির উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৯ জানুয়ারি বাসায় ফেরার পথে উত্তরা ৭ নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক অহনার প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এ সময় অহনা নিজের কারের ক্ষতি দাবি করে চালককে ট্রাক থেকে নামতে বলেন। এ নিয়ে বিতর্কের একপর্যায়ে ট্রাকচালক ইচ্ছা করে আবারো তার কারটিকে ধাক্কা দেন। এতে ক্ষুব্ধ হয়ে অহনা চালকের দরজায় উঠে তাকে নামতে জোর করেন। চালক তার কথা পরোয়া না করে ট্রাক চালাতে থাকেন।

অহনা তখন চালকের জানালা ধরে ঝুলতে থাকেন। ট্রাকটি উত্তরা ৭ নম্বর থেকে ১২ নম্বর সেক্টরে গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বাঁক নেয়। কিন্তু সামলাতে না পেরে ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬) বাম দিকে উল্টে যায়। এ সময় রাস্তায় থাকা পাথরের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন অহনা। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় অহনার বোন লিজা বাদী হয়ে ওইদিনই উত্তরা থানায় মামলা করেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj