সাভার পৌর আ.লীগের উদ্যোগে প্রতিমন্ত্রীকে গণসংবর্ধনা

রবিবার, ১৩ জানুয়ারি ২০১৯

মো. আজিম উদ্দিন, সাভার (ঢাকা) থেকে : সাভার পৌর আওয়ামী লীগের উদ্যোগে প্রতিমন্ত্রীকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। গত শুক্রবার বিকেলে সাভার বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে পৌর আওয়ামী লীগ সভাপতি ও সাভার পৌরসভার মেয়র আলহাজ আব্দুল গণির সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সংসদ সদস্য ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ডা. এনামুর রহমান প্রথমেই নির্বাচনী প্রচারে কঠোর পরিশ্রম করে দেশের সর্বোচ্চ ভোটে তাকে নির্বাচিত করায় দলের নেতাকর্মীসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ডা. এনামুর রহমান বলেন, আমাকে মন্ত্রিসভায় অন্তর্ভুক্ত করার জন্য আমি প্রধানমন্ত্রীর কাছে চিরকৃতজ্ঞ। আমি গত ৫ বছর ক্ষমতায় থাকাকালে সাভারে ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ড করেছি। এখন সাভারের প্রতি গুরুত্ব দিয়ে আগামী ৫ বছরে আপনাদের সঙ্গে নিয়ে আরো বেশি উন্নয়ন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।

এ ছাড়া সাভারে সুশাসন কায়েম করার ইচ্ছা প্রকাশ করে তিনি বলেন, অপরাধীদের সাবধান করে দিতে চাই, দলের এবং সরকারের ভাবমূর্তি ক্ষুণœ করে যারাই কোনো অন্যায়-অপরাধ করার চেষ্টা করবেন কাউকে ছাড় দেয়া হবে না। যারা ভালো হননি, এখনো সময় আছে ভালো হয়ে যান। অন্যায় করলে প্রশাসন যদি কোনো ব্যবস্থা নেয় আমার কাছ থেকে কোনো সুপারিশ কিংবা সহযোগিতা পাবেন না।

সবশেষে মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নেয়ার জন্য সবাইকে ভালো কাজ করার আহ্বান জানান প্রতিমন্ত্রী। মানুষ ভালোবেসে তাদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, আমি মন্ত্রণালয়ে গিয়ে বলেছি, এখানে আমি সবার ছাত্র। সবার কাছ থেকে শিক্ষা নিতে চাই। কীভাবে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে আপনারা আমাকে বলবেন। শেখার জন্য সবার কাছে ছোট হতেও আমার কোনো আপত্তি নেই। দেশকে এগিয়ে নেয়ার জন্য সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে উন্নয়নশীল থেকে উন্নত রাষ্ট্রে পরিণত হতে পারব।

স্বাধীনতার পর এ আসন থেকে প্রথমবারের মতো মন্ত্রী পেয়ে দলীয় নেতাকর্মীরা বাজনা-বাদকসহ খণ্ড খণ্ড মিছিল নিয়ে সাভার বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে জড়ো হন। পরে তারা মন্ত্রীকে ফুলের নৌকা, ফুলের তোড়া এবং মালা পরিয়ে গণসংবর্ধনা দেন।

গণসংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. ফিরোজ কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, সাধারণ সম্পাদক আলী হায়দার, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকরুল আলম সমর, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান কুটি মোল্লা প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা। গণসংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj