কারুশিল্পীদের সম্মাননা দিল আড়ং

রবিবার, ২৮ অক্টোবর ২০১৮

বর্তমানে বিভিন্ন মাধ্যমে আড়ংয়ের সঙ্গে কাজ করছেন ৬৫০ জনেরও বেশি হস্তশিল্পী, কারুশিল্পী ও প্রডিউসার। যাদের তৈরি পণ্যগুলোই নান্দনিকভাবে স্থান পায় আড়ংয়ের আউটলেটগুলোতে।

৪০ বছর পূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটির সঙ্গে সম্পৃক্ত ৪০ জন কারুশিল্পীকে সম্মাননা জানায় আড়ং। মোট ছয়টি ক্যাটাগরিতে দেয়া হয় পুরস্কার। এর মধ্যে বেস্ট ডেলিভারি অ্যাওয়ার্ড দেয়া হয় ১১ জন প্রডিউসারকে, বেস্ট কোয়ালিটি অ্যাওয়ার্ডও দেয়া হয় ১১ জন প্রডিউসারকে, ৫ জনকে দেয়া হয় বেস্ট কমপ্লাইন্স স্ট্যান্ডার্ড অ্যাওয়ার্ড, মোস্ট ইম্প্রুভমেন্ট ইন কমপ্লাইন্স স্ট্যান্ডার্ড অ্যাওয়ার্ড পান ৫ জন, বেস্ট এন্টারপ্রেনিয়র অ্যাওয়ার্ড দেয়া হয় দুইজন উদ্যেক্তাকে, যাদের একজন নারী এবং একজন পুরুষ। সর্বশেষে ৬ জন জ্যেষ্ঠ কারুশিল্পীকে দেয়া হয় লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড। বাংলাদেশের শীর্ষ লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ের ৪০ বছরপূর্তি উপলক্ষে শুরু হয় ‘আড়ং ফোরটি ইয়ার্স ফেস্টিভ্যাল’। রাজধানীর আর্মি স্টেডিয়াম গত বৃহস্পতিবার বিকেলে উৎসবের উদ্বোধন করেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। এ সময় উপস্থিত ছিলেন ব্র্যাকের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ফজলে হাসান আবেদ এবং ব্র্যাক এন্টারপ্রাইজের সিনিয়র পরিচালক তামারা হাসান আবেদ।

প্রথমদিনের উৎসবের দ্বিতীয়পর্বে ছিল পুরস্কার বিতরণী। এতে সেরা হস্ত ও কারুশিল্পী এবং উদ্যোক্তাদের স্বীকৃতি দেয়া হয়। তুলে দেয়া হয় পুরস্কার, ক্রেস্ট ও সম্মাননাপত্র।

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj