কর্পোরেট নিউজ

শুক্রবার, ১২ অক্টোবর ২০১৮

এআইবিএল

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের ৩২৮তম সভা গত ১০ অক্টোবর ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত হয়। পর্ষদের চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে সভায় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করা হয় এবং বিভিন্ন নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এতে পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ মো. আব্দুস সালাম, সদস্য আলহাজ হাফেজ মো. এনায়েত উল্লা, আলহাজ সেলিম রহমান, আলহাজ মো. লিয়াকত আলী চৌধুরী, মো. আমির উদ্দিন পিপিএম, আলহাজ নাজমুল আহসান খালেদ, আলহাজ আব্দুল মালেক মোল্লা, আলহাজ মো. হারুন-অর-রশীদ খাঁন, আলহাজ মো. আনোয়ার হোসেনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

এফএসআইবিএল

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় গতকাল সরকারি শারীরিক শিক্ষা কলেজ, মোহাম্মদপুর, ঢাকায় ‘৯ম ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক স্কুল রাগবি প্রতিযোগিতা-২০১৮’ এর উদ্বোধন হয়েছে। ১২টি স্কুল দল নিয়ে এই প্রতিযোগিতা চলবে ১৪ অক্টোবর পর্যন্ত। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদুল করিম ও বিশেষ অতিথি হিসেবে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক মো. মোস্তফা খায়ের উপস্থিত ছিলেন। এ ছাড়া অন্যদের মধ্যে বাংলাদেশ রাগবি ফেডারেশনের সাধারণ সম্পাদক মৌসুম আলীসহ বিভিন্ন কর্মকর্তা এবং বিভিন্ন কলেজের শিক্ষকরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

পিজিসিবি

হাইভোল্টেজ বিদ্যুৎ সঞ্চালন লাইন নির্মাণকাজে প্রথমবারের মতো দেশীয় দুই প্রতিষ্ঠানের সমন্বয়ে গঠিত যৌথ উদ্যোগকে নিয়োজিত করেছে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড। গতকাল পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড এবং জয়েন্ট ভেঞ্চার প্রতিষ্ঠানের মধ্যে এ বিষয়ে দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়। পিজিসিবির পক্ষে কোম্পানি সচিব মো. আশরাফ হোসেন এবং যৌথ উদ্যোগ প্রতিষ্ঠানের পক্ষে এনএন বিল্ডার্সের পরিচালক আনারুল ইসলাম চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মেঘনা ব্যাংক

মেঘনা ব্যাংকের রিটেইল ব্যাংকিং ডিভিশন সঞ্চয়ের নতুন একটি পণ্য ‘প্ল্যাটিনাম সেভারস একাউন্ট’ সম্প্রতি চালু করেছে। এ উপলক্ষে মেঘনা ব্যাংকের হেড অফিসে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মেঘনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আদিল ইসলাম সভাপতিত্ব করেন। এ সময় মেঘনা ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মিসেস জোহরা বিবি উপস্থিত ছিলেন। মেঘনা ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং এবং এসইভিপি আরিফুল ইসলাম চৌধুরী নতুন এই পণ্যের বিভিন্ন আকর্ষণীয় সুবিধা তুলে ধরেন। বিজ্ঞপ্তি।

রাকাব

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব), রাজশাহী বিভাগের নওগাঁ ও জয়পুরহাট জোনের শাখা ব্যবস্থাপকদের পারফরমেন্স মূল্যায়ন সভা-২০১৮ গতকাল নওগাঁ সার্কিট হাউসের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। রাকাব, রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক খাজামুদ্দিন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই পারফরমেন্স মূল্যায়ন সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী আলমগীর। এ ছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাকাব, নওগাঁ জোনের জোনাল ব্যবস্থাপক এ বি এম মিসবাহুর রহমান, জয়পুরহাট জোনের জোনাল ব্যবস্থাপক মো. বেল্লাল হোসেন, নওগাঁ ও জয়পুরহাট জোনের জোনাল নিরীক্ষা কর্মকর্তাসহ মোট ৪৫টি শাখার শাখা ব্যবস্থাপকরা। বিজ্ঞপ্তি।

আরপিজিসিএল

বাংলাদেশ তৈল গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) প্রতিষ্ঠান, রূপান্তরিত প্রাকৃতিক গ্যাস কোম্পানি লিমিটেডের (আরপিজিসিএল) ২০১৭-২০১৮ অর্থবছরের ৩১তম বার্ষিক সাধারণ সভা আরপিজিসিএল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আবুল মনসুর মো. ফয়েজউল্লাহ এনডিসির সভাপতিত্বে ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্টে গত ৭ অক্টোবর অনুষ্ঠিত হয়। এতে শেয়ারহোল্ডার, কোম্পানি বোর্ডের পরিচালকমণ্ডলী ও আরপিজিসিএলের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌ. মো. কামরুজ্জামান উপস্থিত ছিলেন। এ উপলক্ষে আয়োজিত নৈশভোজে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়, পেট্রোবাংলাসহ বিভিন্ন সংস্থার এবং কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি।

কর্মসংস্থান ব্যাংক

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহে কর্মসংস্থান ব্যাংকের ময়মনসিংহ, ময়মনসিংহ উত্তর, কিশোরগঞ্জ, জামালপুর ও টাঙ্গাইল অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক ও শাখা ব্যবস্থাপকদের ব্যবসায়িক পর্যালোচনা সভা গত ৬ অক্টোবর অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের মহাব্যবস্থাপক মো. আব্দুল মান্নান। সভায় সভাপতিত্ব করেন উপ-মহাব্যবস্থাপক মো. জয়নাল আবেদীন। বিজ্ঞপ্তি।

বসুন্ধরা

আশির দশকের শুরুতে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের হাত ধরে পুরনো ঢাকায় গড়ে উঠেছিল একটি ছোট্ট বুটিক রেস্টুরেন্ট ‘সানফ্লাওয়ার’। গতকাল বসুন্ধরা আবাসিক এলাকায় তার সেই শখের লালিত হারিয়ে যাওয়া উদ্যোগ নতুন রূপ পায়। নতুন আঙ্গিকে উদ্বোধন হয়েছে ‘সানফ্লাওয়ার রেস্টুরেন্ট’। রেস্টুরেন্টটি উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। এ সময় আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের বিভিন্ন স্তরের কর্মকর্তারা। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj