উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই : সবুর

বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮

কাগজ প্রতিবেদক : দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

তিনি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যার হাত ধরে। এই এগিয়ে যাওয়া অব্যাহত রাখতে হবে। দেশকে এগিয়ে নিয়ে যেতে বঙ্গবন্ধু কন্যার হাতকে আরো শক্তিশালী করতে হবে। এ জন্য সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে।

গতকাল বুধবার নিজ নির্বাচনী এলাকা (কুমিল্লা-১) দাউদকান্দি উপজেলার জিংলাতলী এবং বারপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে নৌকার পক্ষে গণসংযোগ এবং উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যার হাত ধরে দেশ আজ ডিজিটাল। আমাদের দেশকে এখন অনেক দেশ অনুসরণ করছে। দেশ এখন সব ক্ষেত্রেই এগিয়ে যাচ্ছে। বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশ আবার অন্ধকারে চলে যাবে। দেশে ফিরে আসবে সন্ত্রাস জঙ্গিবাদ। তাই ভুল করা যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন, জিংলাতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শফিক ইসলাম, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন মোল্লা, কৃষক লীগের সভাপতি আ. করিম ভঁ‚ইয়া, তাঁতী লীগের সভাপতি মতিন, বারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা খান, সাধারণ সম্পাদক আমানুল্লাহ কবির প্রমুখ।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj