এইচ টি ইমাম : শত্রুকে ধ্বংস করে বিজয় অর্জন করতে হবে

বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮

কাগজ প্রতিবেদক : অদৃশ্য এবং দৃশ্যমান শত্রুকে চিহ্নিত করে তাদের ধ্বংস করার মাধ্যমে আমাদের বিজয় অর্জন করতে হবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এবং আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম। তিনি বলেন, আমাদের আগামীর লড়াই হবে অনেকটা অদৃশ্য শক্তির সঙ্গে। শত্রুরা যাতে উঠে দাঁড়াতে না পারে সে জন্য তাদের চিহ্নিত করে তাদের কোমর ভেঙে দিতে হবে।

গতকাল জাতীয় প্রেসক্লাবে ‘স্বাধীনতাবিরোধী অপশক্তিকে প্রতিহত করো’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বঙ্গবন্ধু সেনা পরিষদ এবং মুক্তিযোদ্ধা বিসিএস অফিসার্স কল্যাণ সমিতি এ আলোচনা সভার আয়োজন করে।

বঙ্গবন্ধু সেনা পরিষদের আহ্বায়ক আতমা হালিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা বিসিএস অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি এবং সাবেক সচিব এস কে হাবিবুল্লাহ, অবসরপ্রাপ্ত লে. কর্নেল কাজী সাজ্জাদ আলী জহির প্রমুখ। এ সময় সাবেক সচিব এবং বঙ্গবন্ধু সেনা পরিষদের নেতারাও বক্তব্য রাখেন।

আগামী নির্বাচনের ইশতেহারের বিষয়ে প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, নবম জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহারে যেমন দিন বদলের সনদের কথা বলা হয়েছিল, একাদশ নির্বাচনেও সময়পোযোগী বিষয়গুলো ইশতেহারে গুরুত্ব দিতে হবে। নতুন প্রজন্মকে আকৃষ্ট করার মতো একটি ইশতেহার দিতে হবে। দেশকে বাঁচাতে হলে কি রকম বাংলাদেশ দরকার তা জানাতে হবে নতুন প্রজন্মকে।

এইচ টি ইমাম বলেন, বাংলাদেশ রোহিঙ্গা শরণার্থীদের আশ্রয় দেয়ার মাধ্যমে বিশ্বের দরবারে দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। বিশ্বের কাছে বাংলাদেশ এখন গর্বের বিষয়।

ভোটারদের কাছে যাওয়ার বিষয়ে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা বলেন, ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে। বিএনপি-জামায়াত প্রতিহিংসাপরায়ণ। তাই আগামী নির্বাচন হচ্ছে বাংলাদেশের অস্তিত্বের নির্বাচন। সরকারের ধারাবাহিকতা না থাকলে উন্নয়নের রেল থেকে অপশক্তি দেশকে লাইনচ্যুত করবে।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj