ধর্ষণের পর হত্যা : শরীয়তপুরে তিন জনের ফাঁসির আদেশ

বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরে এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের পর হত্যার দায়ে ৩ জনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। গতকাল বুধবার শরীয়তপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জজ মো. আবদুস সালাম খান ৬ বছর আগের এ মামলার রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- রেজাউল করিম সুজন, তার সহযোগী সাইফুল ইসলাম ও দুলাল মাতবর। তাদের মধ্যে সাইফুল ও দুলাল রায় ঘোষণার সময় আদালতে থাকলেও রেজাউল কবীর সুজন উচ্চ আদালত থেকে জামিন নিয়ে পলাতক রয়েছেন।

শরীয়তপুরের পিপি মির্জা হজরত আলী মামলার নথির বরাতে বলেন, সদর উপজেলার দক্ষিণ বালুচরা গ্রামের ইসাহাক মোল্লার স্ত্রী সামসুন্নাহার তানি ২০১৪ সালের ১৭ আগস্ট স্বামীর বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে বের হন। এর ৪ দিন পর এলাকার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করলে তারা গ্রেমের ফাঁদে ফেলে ডেকে নিয়ে ধর্ষণের পর হত্যা করেন বলে আদালতে জবানবন্দি দেন। আদালত এ মামলায় ১৭ জনের সাক্ষ্য নিয়েছেন বলে জানান পিপি হজরত আলী।

এদিকে রায়ের প্রতিক্রিয়া দণ্ডপ্রাপ্ত আসামি সাইফুল ইসলামের ভাই বিল্লাল পেদা বলেন, আমরা ন্যায়বিচার পাইনি। এ রায়ের বিরুদ্ধে উচ্চ আলাদতে আপিল করব।

আসামিপক্ষে মামলাটি পরিচালনা করেন আইনজীবী মুরাদ ও মো. শাহ আলম। সরকারপক্ষে ছিলেন পিপি মীর্জা হজরত আলী।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj