তিন জেলায় বজ্রপাতে নিহত ৪

বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮

কাগজ ডেস্ক : ৩ জেলায় গতকাল বুধবার বজ্রপাতে ৪ জন নিহত হয়েছেন। এর মধ্যে সুনামগঞ্জের ছাতকে ২, গাইবান্ধায় স্কুলছাত্র এবং দিনাজপুরে কিশোর মারা যান। নিচে এ সম্পর্কে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

সুনামগঞ্জ : সুনামগঞ্জের ছাতক উপজেলায় পৃথক বজ্রপাতে ২ জন নিহত হয়েছেন। দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার নোয়ারাই ইউনিয়নের জয়নগর গ্রামের লুলু দাসের ছেলে হৃদয় দাস (১৫) ও পিরোজপুর জেলার কাঁঠালবাড়ী এলাকার আইনুল হকের ছেলে মামুন মিয়া (২৮)। মামুন পিরোজপুর থেকে ছাতকে শ্রমিক হিসেবে কাজ করতে এসেছিলেন।

পুলিশ জানায়, হৃদয় নিজেদের বাড়ির পাশে হাওরে জাল দিয়ে মাছ ধরছিল। হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রায় একই সময় ছাতক পৌর শহরের লাফার্জ-সুরমা সিমেন্ট ফ্যাক্টরি ঘাট এলাকায় সুরমা নদী থেকে পাথর তোলার সময় বজ্রপাতে মামুন মারা যান।

গাইবান্ধা : জেলার পলাশবাড়ী উপজেলায় বজ্রপাতে স্কুলছাত্র নিহত হয়েছে। দুপুরে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফয়সাল মণ্ডল (১৪) ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং পলাশবাড়ী স্টুডেন্ট কেয়ার স্কুল এন্ড কলেজের ছাত্র ছিল। পুলিশ জানায়, দুপুরে গুঁড়িগুঁড়ি বৃষ্টির মধ্যে ফয়সাল বাড়ির পাশে একটি ডোবায় মাছ ধরছিল। হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দিনাজপুর : জেলার সদর উপজেলায় বজ্রপাতে কিশোর নিহত এবং একজন আহত হয়েছেন। দুপুর ১২টার দিকে উপজেলার আস্করপুর ইউনিয়নের সরস্বতীপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শাহাদৎ হোসেন (১৮) ওই গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। তৈমুর রহমানকে দিনাজপুরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শাহাদৎ ও তৈমুর দুপুরে বাড়ির পাশে মাঠে যান। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই শাহাদৎ মারা যান। পরে তৈমুরকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj