চবিতে দুই শিক্ষার্থীকে মারধরের ঘটনায় ৮ জনকে শোকজ

বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮

চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে মারধরের ঘটনায় ৮ শিক্ষার্থীকে শোকজ করেছে কর্তৃপক্ষ। সেই সঙ্গে কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে না তা জানতে চেয়ে আগামী তিন কার্যদিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

গতকাল বুধবার বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর নিয়াজ মোরশেদ রিপন বিষয়টি নিশ্চিত করে বলেন, বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী শান্তনু নাথ ও মিনহাজ তুহিনকে মারধরের ঘটনায় জড়িত ৮ শিক্ষার্থীকে শোকজ করা হয়েছে।

আরবি বিভাগের শিক্ষার্থী ও একটি জাতীয় দৈনিক পত্রিকার সাংবাদিক মিনহাজ তুহিনকে মারধরের ঘটনায় অভিযুক্তরা হলেন, ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহমুদুল হাসান রুপক, ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাজিবুল আলম ও সাব্বির হোসেন এবং মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী তৈমুর হোসেন। এ ছাড়া কম্পিউটার সায়েন্স বিভাগের শিক্ষার্থী ও হাটহাজারী স্টুডেন্ট এসোসিয়েশনের সহসভাপতি শান্তনু নাথকে মারধরের ঘটনায় অভিযুক্তরা হলেন- ইতিহাস বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এমদাদ উদ্দিন, পদার্থবিদ্যা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী এমদাদ উদ্দিন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের দ্বিতীয় বর্ষের সালাউদ্দিন সাজ্জাদ এবং লোক প্রশাসন বিভাগের একই বর্ষের ছাত্র ইব্রাহিম খলিল।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj