এক ঝলক

বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮

ভারতের মুম্বাইয়ের তাজ হোটেলে ভয়ঙ্কর জঙ্গি হামলার কাহিনী নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘হোটেল মুম্বাই’। এটি পরিচালনা করেছেন অ্যান্টনি মারাস। গত শুক্রবার টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এই সিনেমাটি দেখানো হয়েছে। এরপর সিনেমাটি নিয়ে একাধিক বিশ্লেষণ প্রকাশিত হয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমে। সেখানে সিনেমাটির বেশকিছু বিষয় নিয়ে সমালোচনাও করা হয়েছে।

সাইফ আলী খান ও কারিনা কাপুর দম্পতির সংসারে এখন তৈমুর নামের একটি সন্তান রয়েছে। এ নিয়ে দাম্পত্যজীবনে ভীষণ আনন্দে আছেন এই দম্পতি। তবে তৈমুরের বয়স যখন দুই বছর পূর্ণ হবে, তারপর দ্বিতীয় সন্তানের মা হতে চান কারিনা। সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। সেখানেই সঞ্চালকের এক প্রশ্নের জবাবে কারিনা এ তথ্য দেন।

বাংলা চলচ্চিত্রের উঠতি নায়িকা ফাল্গুনি রহমান জলি। এ পর্যন্ত তার অভিনীত তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। আর তাতেই আলোচনায় এসেছেন তিনি। সম্প্রতি এই নায়িকা প্রথমবারের মতো ‘ফান এক্স’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এ ছাড়া অভিনয় করেছেন একটি বিজ্ঞাপনে। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে তার চলচ্চিত্রে আসা। এখন তিনি এই প্রতিষ্ঠানের নতুন কোনো ছবিতে অভিনয় করছেন না।

পরিচালক বুলবুল বিশ্বাস ‘রাজনীতি’ সিনেমা বানিয়েছেন। এবার তার নতুন ছবির নাম ‘কাটপিছ’। অশ্লীল সিনেমায় অভিনয় করতে নায়িকাদের যেভাবে বাধ্য করা হতো তা তুলে ধরা হবে এই সিনেমায়। আর ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন এক সময়ের ব্যস্ততম নায়িকা পপি।

:: বিনোদন প্রতিবেদক

বিনোদন'র আরও সংবাদ
Bhorerkagoj