করপোরেট নিউজ

বুধবার, ১২ সেপ্টেম্বর ২০১৮

এআইবিএল

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের মাসিক ব্যবসা উন্নয়ন সভা গত সোমবার ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ লাবু। ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ-উল আলম, মো. ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস এম জাফর এবং মোহাম্মদ জুবায়ের ওয়াফাসহ শীর্ষ নির্বাহীরা। ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহী, জোনাল হেড এবং নির্ধারিত শাখাগুলোর ব্যবস্থাপকরা এতে অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি।

এনবিএল

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের ব্যক্তিগত উদ্যোগে বাস্তবায়িত সহজ শর্ত ও সল্প সুদের ঋণ প্রকল্প ‘দারিদ্র্য মুক্তি’-র আওতায় গত ৯ সেপ্টেম্বর বরগুনা জেলার আরডিএফ টাওয়ারের পায়রা মিলনায়তনে ন্যাশনাল ব্যাংক লিমিটেড আলিপুর শাখা ও বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন ট্রাস্ট, বরগুনার উদ্যোগে ঋণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ন্যাশনাল ব্যাংক লিমিটেড আলিপুর শাখা কর্তৃক বরগুনা জেলার প্রশিক্ষণপ্রাপ্ত ১০ জন নারী প্রতিবন্ধী উদ্যোক্তাদের মধ্যে প্রত্যেকে ১ লাখ টাকার ’দারিদ্র্য মুক্তি’র আওতায় ঋণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরগুনা পৌরসভার পৌর মেয়র মো. শাহাদাত হোসেন। বিজ্ঞপ্তি।

পপুলার লাইফ

পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পটুয়াখালী জেলার অর্ধবার্ষিক সম্মেলন-২০১৮ উপলক্ষে বিমা গ্রাহকের বিমা দাবির মোট ৪৬১৫৮৫৪১ টাকার চেক পটুয়াখালী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব) খলিল আহমদ। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান, বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের পরিচালক কামরুল হক মারুফ। বিজ্ঞপ্তি।

রাকাব

রাকাবের ব্যবস্থাপনা পরিচালক কাজী আলমগীর গতকাল ব্যাংক চত্বরে বিভিন্ন জাতের বৃক্ষরোপণ করেন। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. মোজাম্মেল হক এবং মহাব্যবস্থাপক (পরিচালন) খন্দকার গোলাম মোস্তফাসহ অন্যরা। বিজ্ঞপ্তি।

এফএসআইবিএল

রোটারি ক্লাব ঢাকা নর্থ এবং ইনস্টিটিউট ফর ডেভেলপিং সাইন্স এন্ড হেলথ ইনিসিয়েটিভসের (আইডেসি) যৌথ উদ্যোগে বিনামূল্যে থ্যালাসেমিয়া পরীক্ষা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে গতকাল ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় এনার্জি প্যাক কার্যালয়ে। সেখানে বিবাহযোগ্য ১০০ জনের থ্যালাসেমিয়া-সংক্রান্ত পরীক্ষা সম্পন্ন করা হয়। থ্যালাসেমিয়া একটি মারাত্মক মৃত্যু ঝুঁকিপূর্ণ রোগ, যা বাবা-মায়ের মাধ্যমে সংক্রমিত হয়। এজন্যই প্রত্যেক বিবাহযোগ্য ব্যক্তির থ্যালাসেমিয়া পরীক্ষা অত্যন্ত জরুরি। রোটারি ক্লাব ঢাকা নর্থের সভাপতি রোটারিয়ান সৈয়দ ইমতিয়াজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে কর্মসূচির উদ্বোধন করেন রোটারি ডিস্ট্রিক গভর্নর মো. আলমগীর। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj