এক ঝলক

মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর ২০১৮

পারিবারিক একটি অনুষ্ঠানে যোগ দিতে দেশের বাইরে গিয়েছিলেন কণ্ঠশিল্পী রুনা লায়লা। গত ৪ সেপ্টেম্বর দেশে ফিরেছেন তিনি। আর দেশে ফিরেই তিনি একটি স্টেজ শোতে অংশ নিয়েছেন। গত ৮ সেপ্টেম্বর ছিল রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে ষষ্ঠ জাতীয় কনভেনশনের উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন রুনা লায়লা।

দুই বছর পর নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন রিচি সোলায়মান। হাসান মাহমুদ ফুয়াদের নিদের্শনায় অভিজাত কালিজিরা চালের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। গত ৭ সেপ্টেম্বর দিনব্যাপী বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন তিনি। এই বিজ্ঞাপনে রিচির সঙ্গে তার দুই সন্তান রায়ান ও ইলমাকেও দেখা যাবে।

কোমল প্রাণের প্রদীপ ‘কল্পরেখা’ অষ্টম বর্ষ অতিক্রম করেছে। এ উপলক্ষে গত ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে এক শিশু উৎসবের আয়োজন করা হয়। শিশু কিশোরদের গল্পবলা, আবৃত্তি সঙ্গীতের এই অনবদ্য আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, শব্দসৈনিক আশরাফুল আলম এবং বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক আহকাম উল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মীর বরকত ও সঞ্চালনায় ছিলেন তামান্না তিথি।

অভিনেত্রী স্পর্শিয়া এবার সামনে এলেন একটি মিউজিক ভিডিওর মডেল হয়ে। সঙ্গীতশিল্পী পিয়াল হাসানের ‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ গানে সুমিতের সঙ্গে চমৎকার অভিনয় করেছেন স্পর্শিয়া।

হ বিনোদন প্রতিবেদক

বিনোদন'র আরও সংবাদ
Bhorerkagoj