করপোরেট নিউজ

মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর ২০১৮

এমটিবি

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড সম্প্রতি রাহাত্তারপুল, চট্টগ্রামে ব্যাংকের ১১৪তম শাখার উদ্বোধন করেছে। এমটিবির চেয়ারম্যান মো. হেদায়েত উল্লাহ প্রধান অতিথি হিসেবে শাখাটির উদ্বোধন করেন। এ ছাড়াও চিটাগং ক্লাব লিমিটেডের চেয়ারম্যান মিয়া মোহাম্মদ আব্দুর রহমান, এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আনিস এ খান এবং চট্টগ্রাম আঞ্চলিক প্রধান মো. খুরশেদ উল আলম, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের নেতা, বিভিন্ন মিডিয়ার প্রতিনিধি, এমটিবির ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ সমাজের বিভিন্ন স্তরের মানুষ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

এমবিএল

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ব্যামেলকো সম্মেলন গত শনিবার রাজধানীর ফারস হোটেল এন্ড রিসোর্টসে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ১২৯টি শাখার ১২৯ জন মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা এতে অংশ নেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক ও বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইনটেলিজেন্স ইউনিটের অপারেশনাল হেড মো. জাকির হোসেন চৌধুরী। সম্মেলনের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান এবং সভাপতিত্ব করেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা মতিউল হাসান। বিজ্ঞপ্তি।

ইসলামী ব্যাংক

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইনটেলিজেন্স ইউনিটের উদ্যোগে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনায় লিড ব্যাংক পদ্ধতিতে মেহেরপুর জেলার সব বাণিজ্যিক ব্যাংকের মনোনীত কর্মকর্তাদের নিয়ে ‘মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ’ বিষয়ক এক প্রশিক্ষণ কর্মসূচি গত শনিবার মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও ক্যমেলকো আবু রেজা মো. ইয়াহিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএফআইইউয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. রোকনুজ্জামান। বিজ্ঞপ্তি।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও যশোর জোনপ্রধান মিজানুর রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ডি-ক্যামেলকো মো. রফিকুল ইসলাম এবং ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও মেহেরপুর শাখাপ্রধান মো. জামিনুর রহমান।

বিসিবিএল

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের উদ্যোগে সম্প্রতি চট্টগ্রামে ‘মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ’ শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়। চট্টগ্রামে মুরাদপুর শাখা ভবনে অনুষ্ঠিত কর্মশালা প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ড. ইঞ্জি. রশিদ এ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জাফর আলম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো কাজী মো. রেজাউল করিম এবং ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল মো. মোবারক হোসেন উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

সনি

সনি করপোরেশন, টোকিও, জাপান, কর্তৃক আয়োজিত ‘সনি ওয়ার্ল্ড ফটোগ্রাফি অ্যাওয়ার্ড-ন্যাশনাল অ্যাওয়ার্ড ২০১৮’ শিরোনামে বাংলাদেশি নাগরিকদের জন্য যে ফটোগ্রাফি প্রতিযোগিতা আয়োজন করা হয়েছিল তাতে ১০টি উন্মুক্ত ক্যাটাগরি থেকে নি¤œল্লিখিত ৩ বাংলাদেশি এই পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন। বসুন্ধরা সিটি শপিংমলে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। প্রথম পুরস্কার বিজয়ী মো. তোফাজ্জল হুসাইন, দ্বিতীয় পুরস্কার বিজয়ী মো. ইনামুল কবির এবং তৃতীয় পুরস্কার বিজয়ী মঈন উদ্দিন আহমেদের কাছে পুরস্কার হস্তান্তর করেন সনি ইন্টারন্যাশনাল লিমিটেড বাংলাদেশ শাখার প্রধান মি. এলেক্স ই; সনি আলফা ব্রান্ড অ্যাম্বাসেডর, বাংলাদেশের স্বনামধন্য ফটোগ্রাফার আবির আব্দুল্লাহসহ অন্যরা। বিজ্ঞপ্তি।

বসুন্ধরা

এ বছর বিপনন ব্যবস্থাপনায় সুপার ব্র্যান্ড নির্বাচিত হয়েছে বর্তমান বাংলাদেশে শিল্প বিপবের অনন্য এক নাম বসুন্ধরা গ্রুপের একটি স্বনামধন্য প্রতিষ্ঠান বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড। বসুন্ধরা গ্রুপের হেড কোয়ার্টার-২ এ এক আয়োজনের মাধ্যমে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানের কাছে সুপারব্রান্ড ক্রেস্টটি হস্তান্তর করেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব মার্কেটিং এন্ড সেলস মীর টি আই ফারুক রিজভী। সাফিয়াত সোবহান এই শ্রেষ্ঠত্ব বজায় রাখতে আরো দৃঢ়তার সঙ্গে সবাইকে এক যোগে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের আরো ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj