হাসিনাকে মমতা : আপনি জিতুন আমরা আবার আসব

মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর ২০১৮

কাগজ প্রতিবেদক : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতাসীন হওয়ার প্রত্যাশার কথা জানিয়ে বাংলাদেশে আসার আমন্ত্রণ গ্রহণ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে তিনি বললেন, ‘আপনি জিতুন, আমরা আসব।’ গতকাল সোমবার বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভারত থেকে ৫০০ মেগাওয়াট বিদ্যুৎ আমদানি কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। ভিডিও কনফারেন্সের শেষের দিকে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে অনানুষ্ঠানিক আলোচনায় শেখ হাসিনা কুশল বিনিময় করেন।

কুশলাদির শুরুতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা মমতার কাছে জানতে চান, কেমন আছেন মাননীয় মুখ্যমন্ত্রী? জবাবে মমতা বলেন, জি, আমি ভালো আছি। আপনি ভালো থাকবেন। শেখ হাসিনা বলেন, খুব ভালো হলো। একটা বিরাট কাজ হলো। ১ হাজার মেগাওয়াটের জন্য আমি আশা করি…। জবাবে মমতা বলেন, আমরা রাজি আছি। গভর্নমেন্টের থেকে ক্লিয়ারেন্স পেলে দিয়ে দেব। আপনার পক্ষে কাজে লাগবে ভালো। এ সময় তিনি পূজা ও জন্মাষ্টমীর শুভেচ্ছা জানান শেখ হাসিনাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও মমতাকে জন্মাষ্টমী ও পূজার শুভেচ্ছা জানান।

এ সময় মমতাকে বাংলাদেশে আসার আমন্ত্রণ জানালে জবাবে মমতা বলেন, ‘আপনি জিতুন, আমরা আসব আবার।’

এর আগে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সঙ্গেও কুশল বিনিময় করেন শেখ হাসিনা। বিপ্লবকে তিনি বলেন, ভালো আছেন? বাংলাদেশে কবে আসবেন? জবাবে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বলেন, ‘জি, ভালো আছি। কোনো একটা তারিখ বানিয়ে আপনার কাছেই প্রথম আসব।’

প্রথম পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj