বউ বড় বর ছোট

শনিবার, ১ সেপ্টেম্বর ২০১৮

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও হলিউড অভিনেতা এবং সঙ্গীতশিল্পী নিক জোনাসের সম্পর্ক এখন বিয়ের দিকে গড়াচ্ছে। এর আগে তারা সম্পন্ন করেছেন বাগদান পর্ব। তবে তাদের অসম সম্পর্কের পর থেকে বলিউড পাড়ায় একটি গুঞ্জন বেশ শোনা যাচ্ছে। তাতে উড়ে বেড়াচ্ছে বিভিন্ন কুমন্তব্য। যাতে শোনা যাচ্ছে, শুধু নিক নন বলিউডে স্বামীর চেয়ে স্ত্রী বয়সে বড় এমন জুটি আরো অনেকেই রয়েছেন। মেলার পাঠকদের জন্য থাকছে তাদের বিবরণ, যেসব নায়িকা বিয়ে করেছেন নিজেদের চেয়ে ছোট স্বামীদের।

সাইফ আলি খান ও অমৃতা সিং

ওই সময় বলিউডে বেশ নামযশ করে ফেলেছেন অমৃতা সিং আর তখনই তিনি বয়সে অনেক ছোট সাইফ আলি খানকে বিয়ে করেন। ১৯৯১ সালে অমৃতার বয়স ছিল ৩৩ বছর, তখন সাইফের ছিল ২১ বছর। তাদের মধ্যে বয়সের ফারাক প্রায় ১২ বছরের। এরপর ১৩ বছর সংসার করার পর ২০০৪ সালে দুজনের বিবাহবিচ্ছেদ হয়।

সুনীল দত্ত ও নার্গিস

সুনীল দত্তের চেয়ে এক বছরের বড় ছিলেন নার্গিস। শুধু তাই নয়, সে সময় সুনীলের চেয়ে নার্গিসের খ্যাতি অনেক বেশি ছিল।

ঐশ্বরিয়া ও অভিষেক

২০০৭ সালের এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া ও অভিষেক। প্রায় ২ বছরের বড় নায়িকা ঐশ্বরিয়া।

ধানুশ ও ঐশ্বর্য

দক্ষিণের সুপারস্টার ধানুশের স্ত্রী রজনীকান্তের মেয়ে ঐশ্বর্য। তার স্ত্রীর থেকে ২ বছরের ছোট এই নায়ক। ২০০৪ সালে সাত পাকে বাঁধা পড়েন তারা।

করন সিং গ্রোভার ও বিপাশা বসু

২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হন করন সিং গ্রোভার ও বিপাশা বসু। ৩৮ বছরের বিপাশার চেয়ে প্রায় ৪ বছরের ছোট করন।

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি

২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা শেঠি। তার স্বামীর থেকে বয়সে ৩ মাসের বড় এই বলিউড অভিনেত্রী।

অর্জুন রামপাল ও মেহর জেসিয়া

প্রায় ২০ বছর সংসার করার পর বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন অর্জুন রামপাল ও মেহর জেসিয়া। জানা গেছে এই স্ত্রীও ছিলেন স্বামীর চেয়ে প্রায় দুই বছরের বড়।

অর্চনা পুরান সিং ও পারমিত শেঠি

বিয়ে ভাঙার পর পারমিত শেঠির সঙ্গে দেখা হয় অর্চনা পুরান সিংয়ের। অর্চনার চেয়ে প্রায় ৭ বছরের ছোট পারমিত। এই বিয়েতে আপত্তি জানিয়েছিল পাত্রের পরিবার। তারপরেও ২০ বছর ধরে অটুট তাদের সম্পর্ক।

আদিত্য ও জারিনার বিয়ে

প্রায় ৩ দশক ধরে টিকে রয়েছে আদিত্য ও জারিনার বিয়ে। জানা গেছে, তার চেয়ে প্রায় ৬ বছরের বড় জারিনা।

ফারহান আখতার ও অধুনা ভবানী

দিল চাহতা হ্যায়র চিত্রনাট্য লেখার সময়ে অধুনা ভবানীর প্রেমে পড়েছিলেন পরিচালক, অভিনেতা ও গায়ক ফারহান আখতার। স্বামীর চেয়ে প্রায় ৬ বছরের বড় ছিলেন অধুনা। ২০১৬ সালে তাদেরও বিবাহবিচ্ছেদ হয়।

শিরিষ কুন্দ্রা ও ফারাহ খান

ফারাহ খানের স্বামী শিরিষ কুন্দ্রা। যিনি তার চেয়ে আট বছরের ছোট। ২০০৪ সালেই তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হন।

কুনাল খেমু ও সোহা আলি খান

প্রায় দুই বছর লিভ ইন করার পর ২০১৪ সালে সোহা আলি খানকে বিয়ের প্রস্তাব দেন কুনাল খেমু। জানা গেছে, সোহার চেয়ে পাঁচ বছরের ছোট তার স্বামী কুনাল খেমু।

:: মেলা ডেস্ক

মেলা'র আরও সংবাদ
Bhorerkagoj