ফুটবলারদের শীর্ষ ১০ সুন্দরী

মঙ্গলবার, ২৮ আগস্ট ২০১৮

বান্ধবীফুটবল তারকাদের স্ত্রী বা বান্ধবীদের মধ্যে কে সবচেয়ে বেশি সুন্দরী- এমনটি হয়তো অনেক ফুটবল সমর্থকেরই জানতে ইচ্ছা করে। বিভিন্ন সময় বিভিন্ন জনকে সবচেয়ে বেশি সুন্দরী হিসেবে অভিহিত করা হয়েছে। তবে আপেক্ষিকভাবে যে দশ জনকে সাম্প্রতিক সময়ের সবচেয়ে সুন্দরী বলে উল্লেখ করা হয় তারা হচ্ছেন আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসির স্ত্রী রোকোজ্জো, ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ, নেইমারের বান্ধবী ব্রুনো মারকুইজিন, জেরার্ড পিকের বান্ধবী শাকিরা, ইংলিশ ফুটবলার জেমি ভার্ডির স্ত্রী রেবকা ভার্ডি, ডেলে আলির বান্ধবী রুবি মেয়ি, লেভানডোভস্কির বান্ধবী অ্যান্না লেভানডোভস্কা, রামোসের বান্ধবী পিলার রুবিও, ডেভিড গিয়ার বান্ধবী এডুর্নি এবং মারিও গোটজের বান্ধবী কাথরিন ব্রোমেল। শীর্ষ ১০ সুন্দরী বান্ধবীর কথা জানাচ্ছেন- নূরুজ্জামান শুভ

রোকোজ্জো

অনেকেই মেসির স্ত্রী রোকোজ্জোকে অন্য ফুটবলারদের বান্ধবী বা স্ত্রীদের মধ্য সবচেয়ে সুন্দরীর আসনে বসিয়ে থাকেন। অনেকেই আবার এমনটি মানতে নারাজ। তাদের মতে, রোকোজ্জো মোটেই শীর্ষ দশে থাকার যোগ্য নয়। ছোটবেলার বান্ধবী রোকোজ্জোর সঙ্গে মেসি ২০১৭ সালের মাঝামাঝিতে বিয়ের পিঁড়িতে বসেন। তবে এর আগে রোকোজ্জোর সঙ্গে তার দীর্ঘদিনের ডেটিং কাহিনী রয়েছে। ২০০৮ সালে রোকোজ্জো এবং মেসি একে অপরের প্রেমে পড়েন। বিয়ের আগে রোকোজ্জোর গর্ভে মেসির দুই সন্তানের জন্ম হয়। আর চলতি বছরের মার্চে তিনি তৃতীয় জনক হন। তার তৃতীয় সন্তানের নাম সিরো।

জর্জিনা রদ্রিগেজ

সুন্দরের বিবেচনায় অনেক ফুটবল সমর্থকই রোনালদোর বান্ধবীকে শীর্ষ দশে রাখতে চান। তবে অনেকেই আবার এটার ঘোর বিরোধিতা করে থাকেন। রোনালদো ২০১৭ সালে জর্জিনার সঙ্গে সম্পর্কে জড়ান। এর আগে তিনি দীর্ঘদিন রাশিয়ান অভিনেত্রী ইরিনা শাইয়াকের সঙ্গে প্রেম করেছেন। তবে রোনালদোর অনেক প্রেম কাহিনীই জনগণের জানা-শুনার বাইরে। গুঞ্জন আছে তিনি প্রায় ডজনখানেক নারীর সঙ্গে ডেটিং করেছেন। রোনালদো-জর্জিনা দম্পতির সংসারে এখন পর্যন্ত এক মেয়ে সন্তানের আগমন ঘটেছে। এর আগে পর্তুগিজ তারকা তিন সন্তানের জনক হয়েছেন। তার সবচেয়ে বড় ছেলে রোনালদো জুনিয়র। সেও বাবার মতো ফুটবলার হওয়ার জন্য অবিরাম চেষ্টা করে যাচ্ছে।

ব্রুনো মারকুইজিন

ব্রাজিলিয়ান তারকা নেইমারের বান্ধবী ব্রুনোকেও অনেক ফুটবলবোদ্ধা শীর্ষ সুন্দরীদের তালিকায় রাখতে ইচ্ছুক। তাদের মতে, দৈহিক গড়নের দিক দিয়ে তিনি রোকোজ্জো বা জর্জিনার চেয়ে কোনো অংশে কম নন। বরং তাকে অন্যদের চেয়ে একটু বেশিই আবেদনময়ী বলে মনে হয়। যে কারণে তিনি ব্রাজিলিয়ান মডেল হিসেবে খুবই জনপ্রিয়।

ব্রুনোর সঙ্গে প্রেম করার আগেও নেইমার অনেকের সঙ্গে প্রণয়ে জড়িয়েছেন। ক্যারোলিনা ডান্টাস নামের এক নারীর গর্ভে তার প্রথম সন্তান লুক্কা জন্মগ্রহণ করেছে।

শাকিরা

বর্তমান সময়ের সেরা ডিফেন্ডারদের একজন স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকে। তার বিশ^খ্যাত গায়িকা বান্ধবী শাকিরা তারচেয়ে আরো বেশি জনপ্রিয়। দৈহিক গড়নসহ টানা টানা চোখে সহজেই মানুষকে মনের অজান্তে কাবু করে ফেলেন তিনি। পিকের ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। অবশেষে দুজন প্রণয়েও জড়ান। কলম্বিয়ান তারকা শাকিরা অনেক সময় অনেক তারকার সঙ্গে প্রেমে হাবুডুবু খেয়েছেন। তবে সে সব এখন অতীতই!

পিলার রুবিও

স্প্যানিশ ফুটবলার রামোসের বান্ধবী একজন টিভি উপস্থাপক। দীর্ঘ সময় স্প্যানিশ টিভিতে তিনি উপস্থাপনা করেছেন। তাকেও শীর্ষ দশ সুন্দরীদের তালিকায় রাখা হয়ে থাকে।

এডুর্নি গার্সিয়া

স্প্যানিশ এবং ম্যানচেস্টার ইউনাইটেড গোলরক্ষক ডেভিড ডি গিয়ার বান্ধবী এডুর্নিও অন্য তারকাদের স্ত্রী কিংবা বান্ধবীদের চেয়ে কম রূপবতী নন। পেশাগত জীবনে তিনি একাধারে অভিনেত্রী, টিভি উপস্থাপিকা এবং গায়িকা। গত বছরের সেপ্টেম্বর মাস থেকে তিনি এডুর্নির সঙ্গে প্রণয়ে জড়ান।

রেবেকা ভার্ডি

রাশিয়া বিশ^কাপের আগে অবশ্য ব্রিটিশ ফুটবলার জেমি ভার্ডির স্ত্রীর নামটি এত বেশি দর্শক মহলে শোনা যায়নি। কিন্তু বিশ^কাপের ২১তম টুর্নামেন্টে থ্রি লায়ন্সরা স্ত্রীসহ রাশিয়ায় ঘুরাফেরা করায় সহজেই তাদের নামটি প্রতিবেদনে উঠে এসেছে। টানা টানা চোখে সহজেই মানুষের মনোযোগ কাড়েন ব্রিটিশ এ সুন্দরী। জেমির সঙ্গে প্রণয়ে জড়ানোর আগে থেকে অনেক তারকা ফুটবলার তার রূপের রহস্যে মজেছিল। রেবেকার দেহের গড়নের বিচারেও তিনি শীর্ষ দশে থাকার মতো একজন সুন্দরী।

রুবি মেয়ি

রুবি মেয়ি টটেনহ্যামের ইংলিশ মিডফিল্ডার ডেলে আলির বান্ধবী। ২০১৬ সালে ডেলে এবং রুবির মধ্য প্রথম সাক্ষাৎ হয়। প্রথম সাক্ষাতেই রুবি ডেলের প্রেমে পড়ে যান। ডেলের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। ফলে দুজনার সম্মতিতেই সে বছর তাদের মধ্যে ডেটিং শুরু হয়। তবে প্রথম থেকে নিজেদের প্রেমের বিষয়টি তারা গোপন রাখতে চেষ্টা করেন। ২০১৬ সালের ইউরো কাপে একে অপরকে চুমু খেলেই কেবল প্রণয়ের বিষয়টি জনসম্মুখে আসে। এখন প্রায়ই ম্যাচ শেষে ডেলে এবং রুবি মেয়িকে চুমু খেতে দেখা যায়। রাশিয়া বিশ^কাপে তিনি গ্যালারিতে থেকে ডেলেকে উৎসাহ দিয়ে গেছেন। সেমিফাইনালে ইংল্যান্ড ক্রোয়েশিয়ার কাছে হারলেও ডেলেকে তিনি চুমুতে চুমুতে ভরে দেন।

অ্যান্না লেভানডোভস্কা

অ্যান্না লেভানডোভস্কা পোলিস স্ট্রাইকার রবার্ট লেভানডোভস্কির স্ত্রী। উল্লেখ্য, লেভানডোভস্কা একজন স্বনামধন্য কারাতে খেলোয়াড়। তিনি ২০০৯ সালে বিশ^ কারাতে কাপে ব্রোঞ্জ পদক জিতেন। ২০১৩ সালে তারা বিয়ের পিঁড়িতে বসেন। গত বছর তাদের প্রথম সন্তান জন্মগ্রহণ করেছে।

ক্যাথরিন ব্রোমেল

ক্যাথরিন ব্রোমেল জার্মান বিশ^কাপজয়ী ফুটবলার মারিও গোটজের বান্ধবী। ২০১৪ সালের ব্রাজিল বিশ^কাপে গোটজের গোলেই জার্মানি আর্জেন্টিনাকে হারিয়ে চতুর্থবারের মতো শিরোপা জিতে নেয়। ব্রোমেল এবং গোটজে ২০১২ সালে একে অপরের প্রেমে পড়েন। সেই থেকে নিজেদের মধ্য এখনো সুসম্পর্ক বিদ্যমান। এ বছরের শুরুতে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। বিয়ের আগে দীর্ঘ দিন এক সঙ্গে ঘর-সংসার করেছেন।

গ্যালারি'র আরও সংবাদ
Bhorerkagoj