অনলাইন শপিং ফেস্টিভাল

রবিবার, ২৬ আগস্ট ২০১৮

বিশ্বের শীর্ষস্থানীয় গ্লোবাল পেমেন্ট টেকনোলজি নেটওয়ার্ক, ভিসা এবং এসএসএলকমার্জ এর যৌথ উদ্যোগে পার্টনার ই-কমার্স সাইটগুলো নিয়ে এলো বিশাল ছাড়ের ‘অনলাইন শপিং ফেস্টিভাল’।

এই ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন ই-কমার্স সাইটে কেনাকাটা করলেই ক্রেতারা পাবেন দারুন সব ছাড়! এসএসএলকমার্জ বাংলাদেশের ইলেক্ট্রনিক পেমেন্ট সেবার পথিকৃৎ হিসেবে সবসময়ই দেশের ই-কমার্স খাতের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশের ই-কমার্স খাতের উন্নয়নে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। এসএসএলকমার্জ এর ৯টি পার্টনার ই-কমার্স প্রতিষ্ঠান ঈদ উপলক্ষে অনলাইনে কেনাকাটায় দিচ্ছে আকর্ষণীয় ছাড়! ভিসা এবং এসএসএলকমার্জ এর যৌথ উদ্যোগে ঈদ ধামাকা অফারটি চলবে ১৫ আগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। ভিসা এবং এসএসএলকমার্জ এর ‘অনলাইন শপিং ফেস্টিভাল’ ক্যাম্পেইনে হাজারো পণ্যের সমারোহ থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন কাক্সিক্ষত পণ্যটি। ব্যস্ত নাগরিক জীবনে তীব্র যানজট, গরম ও হঠাৎ বৃষ্টিতে নাকাল হয়ে নিজের ও পরিবারের জন্য কেনাকাটা করাটা সত্যি কষ্টদায়ক। তাও আবার বিভিন্ন পণ্যের জন্য ছুটতে হবে এখান থেকে সেখানে। তবে এমন পরিস্থিতিতে অফিসে কিংবা বাড়িতে বসে অনলাইনে এক ক্লিকেই পেয়ে যাচ্ছেন পছন্দের সকল পণ্য ও সেবা।

তাছাড়া ভিসা এবং এসএসএলকমার্জের ‘অনলাইন শপিং ফেস্টিভাল’ ক্যাম্পেইনের বিশাল ছাড়ের কারণে ক্রেতারা ভিসা কার্ড দিয়ে আরো বেশি কেনাকাটা করতে পারবেন অনলাইনে। ‘অনলাইন শপিং ফেস্টিভাল’-এ ক্রেতারা হাজার হাজার পণ্যের সম্ভার থেকে নিজেদের পছন্দের পণ্যটি বেছে নিতে পারবেন। এসএসএল কমার্জের ৯টি পার্টনার এই ক্যাম্পেইনে অংশ নিচ্ছে। যেখানে আজকের ডিল ডটকম ২০%, বাগডুম ডটকম ২০%, ফুডমার্ট ডটকম ১০%, হাংরি নাকি ডটকম, প্রিয়শপ ডটকম ২০%, শাদমার্ট ডটকম ১০%, রকমারি ডটকম ১০% ছাড়। এছাড়া ৫%, ইজি ডটকম ডটবিডি ৫% বোনাস, গো জায়ান ডটকম টিকেট বুকিংয়ে ১২% ক্যাশব্যাক। দেশের ই-কমার্স খাতে নতুন মাইলফলক সৃষ্টি করতে সর্বপ্রথম ও সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জের প্রচেষ্টা সর্বদা প্রশংসিত।

:: ডটনেট ডেস্ক

ডট নেট'র আরও সংবাদ
Bhorerkagoj