লোকাল ব্রডব্যান্ড নেটওয়ার্ক ওনার্স সোসাইটি কমিটির শরফুদ্দিন সভাপতি আলমগীর সাধারন সম্পাদক

রবিবার, ১২ আগস্ট ২০১৮

তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সেবা নিয়ে কাজ করা ‘লোকাল ব্রডব্যান্ড নেটওয়ার্ক ওনার্স সোসাইটি’ (ল্বনোস)-এর ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। ২০১৮-২০২০ সাল এই দুই বছরের জন্য গঠিত কমিটির সভাপতি পদে ফুয়াদ মুহাম্মাদ শরফুদ্দিন ও সাধারণ সম্পাদক পদে মোহাম্মাদ আলমগীর হোসেন মনোনীত হয়েছেন।

সোসাইটির সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী নতুন কমিটি গঠন করা হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এ সময় উপস্থিত ছিলেন সোসাইটির অন্যান্য সদস্যরা।

সম্প্রতি রাজধানীর একটি রেস্তোঁরায় অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বিনিময় এবং সৌহার্দ্য-স¤প্রীতি আরো জোরদার করার ওপর গুরুত্বারোপ করে এই কমিটি গঠন করা হয়।

সভাপতি এবং সাধারণ সম্পাদক ছাড়াও সোসাইটিতে সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন উর রশিদ সুমন, সহ-সভাপতি রুহুল আমিন খান, প্রথম যুগ্ন-সম্পাদক মো. রাইসুল ইসলাম তুহিন, দ্বিতীয় যুগ্ন সম্পাদক মো. আনিসুর রাহমান, কোষাধ্যক্ষ মো. মশিউর রহমান (অনু), সাংগঠনিক সম্পাদক মো. আশিকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. জামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মারুফ আল মঈন উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রাসেল মাহমুদ, ধর্ম ও সংস্কৃতি সম্পাদক দেওয়ান মোস্তাফিজুর রহমান, নির্বাহী সদস্য কাজী নাহিদ ফেরদউস, নির্বাহী সদস্য মেহেদি হাসান (সুমন), নির্বাহী সদস্য মো. হাবীবুর রহমান করে কমিটি গঠন করা হয়। এ ছাড়া সোসাইটির বর্তমান সদস্য সংখ্যা ১২১ জন।

ডট নেট'র আরও সংবাদ
Bhorerkagoj