নোটিশ বোর্ড

রবিবার, ২৯ জুলাই ২০১৮

নতুন পোশাক

মুসলিম কালেকশন নিয়ে এসেছে নতুন ডিজাইনের পোশাক। বর্তমান আবহাওয়া উপযোগী শতভাগ সুতি কাপড়ে তৈরি করা হয়েছে এসব পোশাক। পাশাপাশি মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। এসব চেক ও স্ট্রাইপ শার্টও তৈরি করা হয়েছে শতভাগ সুতি কাপড়ে। এ ছাড়াও মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ক্যাজুয়াল ডিজাইন শার্ট, টি-শার্ট ও পলো শার্ট ও বয়েজ শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা।

বর্ষার অফার

বাদল দিনে রঙ বাংলাদেশ দিচ্ছে ‘বেশি কিনলে বেশি লাভ’ অফার। এই বর্ষায় একের অধিক সামগ্রী কিনলেই পাচ্ছেন ছাড়। ২টি কিনলে মূল্যছাড় ১০%, ৩টি কিনলে ১৫% আর ৩টার বেশি পণ্য কিনলে পাবেন ২০% ছাড়। এই বিশেষ ছাড় পাওয়া যাবে সয সামগ্রীতেই। অফার চলবে ৭ আগষ্ট পর্যন্ত। বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিন পছন্দের সামগ্রী। উপভোগ করুন বিশেষ ছাড় সুবিধা। রঙ বাংলাদেশের শোরুমে রয়েছে আপনার পছন্দনীয় সকল সামগ্রী-সব বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ধরণের অনন্য ডিজাইনের পোশাক-শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, শার্ট, ফতুয়া ইত্যাদি। বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে। আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার, পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস। নানা ডিজাইনের মগসহ নানান ধরনের গৃহস্থলী ও উপহার সামগ্রী। এ ছাড়াও সাব ব্র্যান্ড হিসাবে থাকছে তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙের পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র।

মূল্যছাড়

ফ্যাশন হাউস মেঘে চলছে মূল্যছাড়। এ উপলক্ষে মেয়েদের কামিজ কেনা যাবে ৩০ শতাংশ ও বাচ্চাদের ফ্রক কেনা যাবে ৫০ শতাংশ ছাড়ে। এ সুযোগ চলবে ঈদুল আজহার আগের দিন পর্যন্ত। মেঘে আছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। মেঘের বিক্রয় কেন্দ্র আছে- ঢাকার শাহবাগের আজিজ সুপার মার্কেট, ধানমন্ডির মেট্রো শপিং মল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট।

বিনামূল্যে সেবা

আমেরিকান ইন্টারন্যাশনাল হাসপাতালে গত ১৩, ১৪ এবং ১৫ জুলাই তিনদিনব্যাপী চেন্নাইয়ের উইমেন হসপিটাল এনডিগো উইমেন’স সেন্টারের একদল চিকিৎসক নিঃসন্তান দম্পতিদের বিনামূল্যে চিকিৎসা ও পরামর্শ সেবা প্রদান করেন। চেন্নাইয়ের উইমেন হসপিটাল এনডিগো উইমেন’স সেন্টারের সুখ্যাতি রয়েছে ফার্টিলিটি ট্রিটমেন্ট (আইইউআই, আইভিএফ, আইসিএসআই) লেপারস্কোপি ও ম্যাটারনিটি চিকিৎসায়। তাদের চিফ কনসালট্যান্ট ড. শারাত বাট্টিনা র্দীঘ ৩৫ বছরের অভিজ্ঞ ফার্টিলিটি ট্রিটমেন্ট চিকিৎসায় তিনি একজন পাওনিয়ার। বাংলাদেশের জনগনের সচেতনতা বৃদ্ধির জন্য এবং সন্তান নিয়ে চিন্তিত দম্পতিদের (বন্ধ্যাত্ব) সেরা চিকিৎসাসেবা দেবার উদ্দ্যশ্যেই তাদের এই উদ্দ্যোগ।

উজ্জ্বলাতে কোর্স

উজ্জ্বলাতে হয়ে গেলো বিউটি অ্যান্ড গ্রুমিং সেক্টরের সবচেয়ে গুরুত্বপূর্ণ অ্যাডভান্স কোর্স ও মেকআপ। বাংলাদেশের অন্যতম প্রখ্যাত বিউটি এক্সপার্ট আফরোজা পারভীন ও কোরিয়ান বিউটি এক্সপার্ট ফারহানা চৈতীর সহচার্যে আয়োজিত এই পাঁচদিনের কোর্সটিতে ছিল দেশি ও বিদেশী মেকআপের এক চমৎকার সমারোহ। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত মেকআপ প্রেমী ও বিউটি সেক্টরের কাজে আগ্রহী নারীদের অভিজ্ঞতার পরিসীমাটিকে একধাপ এগিয়ে নেয়ার জন্য এই কোর্সটি অনেক মূল্যবান ভূমিকা পালন করেছে। কোর্স রুটিন ও অন্যান্য তথ্য জানতে ভিজিট রাখুন- িি.িভধপবনড়ড়শ.পড়স/ঁললধিষধ.পড়

বর্ষার পোশাক

বার্ডস আই এই বর্ষায় নিয়ে এসেছে নতুন নকশার পোশাক। পোশাকের মধ্যে রয়েছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পলোশার্ট, ও ছোটদের আরামদায়ক পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে বার্ডস আইয়ের পাঁচটি শো-রুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা।

লেজারে কমবে স্থুলতা

খাদ্যাভ্যাসের পরিবর্তন ও ব্যায়ামের মাধ্যমে শরীরের ওজন নিয়ন্ত্রণ করা যায় কিন্তু বডি শেপ ঠিকমতো হয় না। ত্ইা কাঙ্খিত বডি শেপিংয়ের জন্য প্রয়োজন অত্যাধুনিক ট্রিটমেন্ট। ডা. ঝুমু খান’স লেজার মেডিকেল দিচ্ছে বডি শেপিয়ের জন্য অত্যাধুনিক নন-সার্জিক্যাল ট্রিটমেন্ট ‘আল্ট্রাসনিক লাইপোলাইসিস’। এই ট্রিটমেন্টের আল্ট্রাসাউন্ড ওয়েভের মাধ্যমে বডির নির্দিষ্ট এরিয়ার ফ্যাট সেলগুলো ভেঙ্গে দেয়া হয়। এর সঙ্গে ফ্যাট সেলগুলো ড্রেইনেজের জন্য দেয়া হয় ইউএমডি। যার ফলে বডির কাঙ্খিত আকৃতি অর্জন করা সম্ভব হয়। ডা. ঝুমু খান’স লেজার মেডিকেল সেন্টারে ট্রিটমেন্টের পাশাপাশি স্থুলতা অনুযায়ী সুষম খাদ্য তালিকা সম্পর্কে পরামর্শ দেয়া হয়, ফলশ্রæতিতে সহজেই ওজন কমবে কিন্তু শরীরের চাহিদা মতো পুষ্টিগুণ ঠিক থাকবে। এ ছাড়াও স্থুলতা বা মেদ সমস্যা সমাধানে অত্যাধুনিক ট্রিটমেন্ট ‘বাইকম থেরাপি’ দেয়া হয়।

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj