করপোরেট নিউজ

শুক্রবার, ১৩ জুলাই ২০১৮

ইসলামী ব্যাংক

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ঢাকা নর্থ জোনের ব্যবসায় পর্যালোচনা সভা গত বুধবার জোন কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তাহের আহমেদ ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এএএম হাবিবুর রহমান। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা নর্থ জোনপ্রধান মো. আমিনুর রহমানের সভাপতিত্বে জোনের ২৩টি শাখার ব্যবস্থাপক ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

সোনালী ব্যাংক

সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল ম্যানেজার’স অফিস, রাজশাহীর আওতাধীন অঞ্চল সমূহের অঞ্চল প্রধান ও শাখা প্রধানদের অংশগ্রহণে ব্যবসায়িক মতবিনিময় সভা গতকাল সিটি কনভেনশন সেন্টার, রাজশাহীতে অনুষ্ঠিত হয়। ব্যবসায়িক মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং বিশেষ অতিথি হিসেবে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টার এ কে এম সাজেদুর রহমান খান। এ ছাড়াও প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার মো. নুরুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. হাসানুল বান্না উপস্থিত ছিলেন। সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ আলাউদ্দিন, জেনারেল ম্যানেজার, জেনারেল ম্যানেজার’স অফিস, রাজশাহী। বিজ্ঞপ্তি।

প্রাণ

বিনোদনভিত্তিক অনলাইন ভিডিও প্লাটফর্ম জাগোলাইভের মিউজিক চ্যানেল জাগো মিউজিকের (িি.িুড়ঁঃঁনব.পড়স/লধমড়সঁংরপনফ) কনটেন্ট সিকিউরিটি সার্ভিস দেবে মাল্টি চ্যানেল নেটওয়ার্ক প্রতিষ্ঠান কাইনেটিক নেটওয়ার্ক। এ লক্ষ্যে জাগোলাইভ ও কাইনেটিক নেটওয়ার্কের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি রাজধানীর গুলশানে কাইনেটিক নেটওয়ার্কের কার্যালয়ে প্রতিষ্ঠানটির ক্লায়েন্ট সার্ভিস ডিরেক্টর জুয়েল মোর্শেদ ও জাগোলাইভ এর হেড অব অপারেশন আজিম হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ সংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেন। জাগোলাইভের সিনিয়র ম্যানেজার নাজমুল হোসেন, ডেপুটি ম্যানেজার আতিকুর রহমান এবং এসিসটেন্ট ম্যানেজার পিযুষ কুমার সাহা এ সময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

ডিএমসিবিএল

দেশের সব ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ী এবং উদ্যোক্তাদের সমবায়ী সেবার আওতায় নিয়ে আসার প্রত্যয়ে ‘দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড (ডিএমসিবি)’ অব্যাহত সেবা প্রদান করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গত ৫ জুলাই দেশের দক্ষিণ জনপদের সমুদ্র তীরবর্তী পিরোজপুর জেলার ‘মঠবাড়িয়া’ উপজেলায় ডিএমসিবির ১২৮তম শাখার শুভ উদ্বোধন হয়েছে। শাখার শুভ উদ্বোধন করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান গ্রুপ ক্যাপ্টেন (অব.) আবু জাফর চৌধুরী, জিডি(পি), পিএসসি। তিনি উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন, সমবায়ের মাধ্যমে সহজ শর্তে প্রতিষ্ঠানের সদস্যদের বিনিয়োগ প্রদান করে দারিদ্র্যবিমোচন, আর্থসামাজিক অবস্থার উন্নয়ন এবং কর্মসংস্থান সৃষ্টি করাই ডিএমসিবির মূল লক্ষ্য। এ সময় আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ভাইস-চেয়ারম্যান পাইলট অফিসার (অব.) সৈয়দ আলী মোকাররম, প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, শাখা ব্যবস্থাপক এবং স্থানীয় সদস্যসহ বিশিষ্ট নাগরিক ও ব্যবসায়ীরা। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj