নন্দীগ্রামে দুস্থদের মাঝে সেমাই-চিনি বিতরণ

শুক্রবার, ১৫ জুন ২০১৮

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ৩টি স্থানে অসহায় মানুষদের সেমাই চিনি বিতরণ করা হয়। প্রতিবন্ধী, অসহায় বৃদ্ধ-বৃদ্ধা, এতিম ও বিধবা নারীদের মুখে হাসি ফুটানোর উদ্যোগ নেন থানার পুলিশ পরিদর্শক (ওসি) নাসির উদ্দিন। সরেজমিনে গ্রামে গ্রামে গিয়ে ওসির ব্যক্তিগত অর্থায়নে ও সাংবাদিক এম নজরুল ইসলামের মাধ্যমে দুস্থদের মাঝে সেমাই চিনি বিতরণ করেন।

গত বুধবার দুপুরে উপজেলার কৈগাড়ী ও রিধইল গ্রামে সেমাই বিতরণকালে অনেক অসহায় মানুষ খুশিতে আত্মহারা হয়ে পড়েন। ওসি নাসির উদ্দিনের এই উদ্যোগ দৃষ্টান্ত স্থাপন করেছে। কৈগাড়ী মৎস্য ফাউন্ডেশন চত্বরে সেমাই বিতরণকালে উপস্থিত ছিলেন দৈনিক সবুজ নিশানের সংবাদদাতা রাসেল মাহমুদ, সমাজসেবক আলমগীর হোসেন আলম, এনামুল হক, নুরনবীসহ বিভিন্ন শ্রেণিপেশার শতাধিক মানুষ।

এদিকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরিব অসহায় দুস্থদের মাঝে সেমাই, চিনি বিতরণ করেন, শিল্প ও বণিক সমিতির সহসভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক এ কে এম ফজলুল হক কাশেম। গত বুধবার সকালে তার ব্যক্তিগত অর্থায়নে ৬০০ দুস্থদের মাঝে সেমাই, চিনি বিতরণ করেন তিনি।

অপরদিকে বেলা ১১টায় উপজেলার বুড়ইল ইউনিয়নের তুলাশন হামিদ বাজারে মানব সেবা সংস্থার উদ্যোগে ২০০ জন দুস্থদের মাঝে সেমাই, চিনি ও নারিকেল বিতরণ করেন, বিশিষ্ট সমাজসেবক খোরশেদ আলম। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য ইউনুছ আলী, মানব সেবা সংস্থার সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ফাইজুল খন্দকার, কোষাধ্যক্ষ ছামেশ উদ্দিনসহ সংগঠনের নেতারা।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj