করপোরেট নিউজ

শুক্রবার, ১৫ জুন ২০১৮

এমবিএল

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের উদ্যোগে গত বুধবার এক ইফতার ও দোয়া মাহফিল রাজধানীর ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অডিট কমিটির চেয়ারম্যান ড. মাহমুদ ওসমান ইমাম, পরিচালক আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন) ও ব্যাংকের শেয়ারহোল্ডার এম এ খান বেলাল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম চৌধুরী ও মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি ডব্লিউ এম মোর্তজা, মো. জাকির হোসাইন ও আদিল রায়হানসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা। বিজ্ঞপ্তি।

ইসলামী ব্যাংক

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের খুলনা শাখার উদ্যোগে ‘সিয়াম, তাকওয়া ও সাদাকাহ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল গত ১০ জুন আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত হয়। খুলনা সিটি করপোরেশনের মেয়র আলহাজ তালুকদার আব্দুল খালেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার খুলনা বিভাগের পরিচালক হোসেন আলী খোন্দকার ও সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ সরদার ফেরদৌস আহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনপ্রধান মো. মাকসুদুর রহমান। প্রধান আলোচক ছিলেন খুলনা আলিয়া মাদ্রাসার প্রধান মুফতি ড. মাওলানা আব্দুর রহিম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খুলনা শাখাপ্রধান মো. শফিউল আজম। এ সময় শাখার কর্মকর্তা, গ্রাহক, স্থানীয় ব্যবসায়ী ও সমাজের বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

প্রাণ

দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের বাইসাইকেল ব্রান্ড ‘দুরন্ত’ চট্টগ্রামে একটি শোরুম চালু করেছে। গত শনিবার নগরীর নাসিরাবাদে আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল দুরন্তের এই গ্যালারিটি উদ্বোধন করেন। দুরন্ত গ্যালারিতে বিভিন্ন ধরনের বাইসাইকেল, বাইসাইকেল এক্সেসরিজ, খেলনা ও ক্রীড়াসামগ্রী পাওয়া যাচ্ছে। দুরন্ত বাইসাইকেলের হেড অব বিজনেস গিয়াস উদ্দিন বিশ্বাস এবং জেনারেল ম্যানেজার চৌধুরী ফজলে আকবরসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

পপুলার লাইফ

পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ৬৭৭ জন বিমা গ্রাহকের বিমা দাবির মোট ২ লাখ ৫০ হাজার ৮৭ হাজার ৮০৮ টাকার চেক হস্তান্তর উপলক্ষে সিলেট কবি নজরুল অডিটোরিয়ামে কর্মী ও গ্রাহক সমাবেশের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির উপদেষ্টা বি এম মোজাম্মেল হক এমপি। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য গকুল চাঁদ দাস এবং নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব) খলিল আহমদ। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj