পিএইচপি কুরআনের আলো বিজয়ী লাবিব

শুক্রবার, ১৫ জুন ২০১৮

পিএইচপি কুরআনের আলো প্রতিভার সন্ধানে-২০১৮ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন নেত্রকোনার সিফগাতুল্লাহ খান লাবিব। দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে চট্টগ্রামের তারেক মনোয়ার ও সিলেটের মামনুন সাইদ। পিএইচপি ফ্যামিলির পৃষ্ঠপোষকতায় কুরআনের আলো ফাউন্ডেশন এ অনুষ্ঠানের আয়োজন করে। বিজ্ঞপ্তি।

গত বুধবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয় এই কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও এনবিআর চেয়ারম্যান মোশাররফ হোসেন ভুইয়া। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফী মোহাম্মদ মিজানুর রহমান, পাসপোর্ট এন্ড ইমিগ্রেশন মহাপরিচালক মেজর জেনারেল মাসুদ রেদওয়ান, বিএসটিআই মহাপরিচালক সর্দার আবুল কালাম, সাবেক সংসদ সদস্য আলহাজ মকবুল আহমেদ, বিজিএমএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম, রহিমআফরোজ গ্রুপের চেয়ারম্যান আফরোজ রহিম ও এমডি নিয়াজ রহিম, বাংলা ক্যাটের সিইও নজরুল ইসলাম যাকির, বারভিটার চেয়ারম্যান হাবিবুল্লাহ ডন, আল আরাফা ইসলামী ব্যাংকের সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক মোল্লা, এনটিভি পরিচালক ও বিভিন্ন বিভাগের প্রধানগণ এবং পিএইচপি কুরআনের আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফেজ মাওলানা আবু ইউসুফ প্রমুখ।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী লাবিবের হতে তুলে দেয়া হয় চার লাখ টাকার চেক এবং দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের হাতে তুলে দেওয়া হয় যথাক্রমে তিন ও দুই লাখ টাকার চেক। একই সঙ্গে তিনজনকেই দেয়া হয় বিনামূল্যে ওমরা হজ পালনের সুযোগ। অন্যদিকে পিএইচপির সৌজন্য এই তিন গুণী শিশুর ওস্তাদদের (শিক্ষক) হাতে একটি করে মোটরসাইকেল তুলে দেয়া হয়। এ ছাড়া প্রতিযোগিতায় অংশ নেয়া ২০ জন অসহায় প্রতিযোগীকে বিশেষ শিক্ষাবৃত্তিও দেয়া হয়।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj