অনুপ্রেরণা দেবেন যারা

শুক্রবার, ১৫ জুন ২০১৮

ফুটবলাররা যখন মাঠে খেলেন তখন তাদের অনুপ্রেরণা দিতে গ্যালারিতে উপস্থিত থাকেন ফুটবলারদের প্রিয়তমা স্ত্রী কিংবা সুন্দরী বান্ধবীরা। অনেক সময় তো গোল করার পর ফুটবলাররা গ্যালারিতে উপস্থিত প্রিয়তমাকে চুম্বন করছেন এমন দৃশ্যও দেখা যায়। বরাবরের মতো রাশিয়া বিশ^কাপেও রোনালদো, মেসি, নেইমারদের অনুপ্রেরণা দিতে গ্যালারিতে উপস্থিত থাকবেন তাদের প্রিয়তমারা। তবে অসংখ্য ফুটবলারের

ভিড়ে কোন কোন তারকার স্ত্রী কিংবা প্রেমিকার গ্যালারিতে উপস্থিতি সবার নজর কাড়বে সে কথা জানাচ্ছেন- ফাতেমা রুবি

এন্তোনেলা রোকোজ্জো

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি যখন মাঠে খেলেন তখন প্রায় সময় তার সুন্দরী স্ত্রী এন্তোনেলা রোকোজ্জোকে গ্যালারিতে উপস্থিত থাকতে দেখা যায়। স¤প্রতি বার্সার হয়ে ম্যাচ জেতার পর গ্যালারির দিকে ছুটে গিয়ে এন্তোনেলার সঙ্গে লিওনেল মেসির চুম্বনে জড়ানোর দৃশ্য আলোড়ন তুলেছে সর্বত্র। মেসি এবং রোকোজ্জো বিয়েবন্ধনে জড়িয়েছেন গত বছর। তবে বিয়ের আগে দীর্ঘদিনের প্রণয় ছিল তাদের মধ্যে। এমনকি মেসি-রোকোজ্জোর প্রথম দুই সন্তানের জন্ম হয়েছে তাদের বিয়ের আগেই। মেসির সুখ-দুঃখে সব সময় পাশে ছিলেন রোকোজ্জো। রাশিয়া বিশ^কাপেও নিশ্চয়ই লিওনেল মেসিকে অনুপ্রেরণা দিতে গ্যালারিতে উপস্থিত থাকবেন বর্তমানে ৩০ বছর বয়সী এ আর্জেন্টাইন সুন্দরী।

জর্জিনা রদ্রিগেজ

পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো ক্যারিয়ারের শুরুতে অনেক সুন্দরীর সঙ্গে প্রণয়ে জড়ালেও গত প্রায় দুই বছর ধরে মেতে আছেন মডেলকন্যা জর্জিনা রদ্রিগেজের প্রেমে। টানা খেলার মাঝে একটু বিরতি পেলেই সময় কাটাতে রোনালদো ছুটে যান রদ্রিগেজের কাছে। বর্তমানে ২৩ বছর বয়সী জর্জিনা রদ্রিগেজের জন্ম আর্জেন্টিনাতে হলেও তার বেড়ে ওঠা স্পেনে। স্পেনেই জর্জিনার সঙ্গে পরিচয় হয় রোনালদোর। সে পরিচয় এখন রূপ নিয়েছে গভীর প্রণয়ে। রোনালদোর প্রথম তিন সন্তানের মায়ের পরিচয় প্রকাশ না করলেও চতুর্থ সন্তানের মা যে রদ্রিগেজ সেটি সবারই জানা। স্বয়ং ক্রিশ্চিয়ানো রোনালদো নিজেই বিষয়টি জানিয়েছেন। জন্মের অনেক আগে থেকেই চতুর্থ সন্তানের মায়ের পরিচয় সবাইকে জানিয়েছেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার। রাশিয়া বিশ^কাপে ক্রিশ্চিয়ানোকে অনুপ্রেরণা দিতে জর্জিনা রদ্রিগেজ যে গ্যালারিতে উপস্থিত থাকবেন এতে কোনো সন্দেহ নেই। কেননা রোনালদো জানিয়েছেন বিশ^কাপের পরেই দীর্ঘদিনের প্রেমিকা রদ্রিগেজের সঙ্গে বিয়েবন্ধনে জড়াবেন তিনি।

ব্রুনো মার্কুয়েজেন

ফুটবলারদের প্রিয়তমাদের কথা উঠবে আর ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারের প্রেমিকার নাম উল্লেখ হবে না সেটি তো হতে পারে না। প্রায় দশ বছরের ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য সুন্দরীর সঙ্গে প্রণয়ে জড়িয়েছেন নেইমার। তবে কারো সঙ্গেই নেইমারের সম্পর্ক বেশিদিন টিকেনি। বর্তমানে ব্রাজিলিয়ান সুপারস্টার প্রেম করছেন নিজ দেশের সুন্দরী অভিনেত্রী ব্রুনো মার্কুয়েজেনের সঙ্গে। অবশ্য মার্কুয়েজেন এবং নেইমারের প্রেমের শুরুটা হয়েছিল ২০১২ সালের শেষের দিকে। এরপর মাঝখানে দীর্ঘদিনের বিচ্ছেদ হয় তাদের মাঝে। মার্কুয়েজেনের সঙ্গে বিচ্ছেদের সময়টাতে অবশ্য নেইমার বেশ কয়েকজন সুন্দরীর সঙ্গে প্রণয়ে জড়িয়েছেন। তবে সব সুন্দরীর মায়া ছেড়ে শেষ পর্যন্ত নেইমার আবারো মজেছেন মার্কুয়েজেনের প্রেমে। চলতি বছরের মার্চ মাস থেকে গভীর প্রেম চলছে নেইমার এবং মার্কুয়েজেনের মধ্যে। তাই রাশিয়া বিশ^কাপে নেইমারকে সাহস জোগাতে নিশ্চয়ই গ্যালারিতে উপস্থিত থাকতে দেখা যাবে মডেলকন্যা মার্কুয়েজেনকে।

পিলার রোবিও

পিলার রোবিও একজন স্প্যানিশ টেলিভিশন উপস্থাপিকা। ২০১২ সাল থেকে স্প্যানিশ ফুটবলার সার্জিও রামোসের সঙ্গে একই ছাদের নিচে বাস করছেন এ সুন্দরী। রামোসের সঙ্গে প্রায় সব অনুষ্ঠানেই উপস্থিত থাকতে দেখা যায় পিলার রোবিওকে। এমনকি রামোসের খেলা দেখতে অনেক সময় মাঠেও উপস্থিত থাকেন তিনি। রাশিয়া বিশ^কাপে স্পেনকে নেতৃত্ব দেবেন রামোস। এমন কঠিন দায়িত্ব সামলানোর জন্য নিশ্চয়ই বাড়তি সাহস এবং অনুপ্রেরণা প্রয়োজন স্প্যানিশ ডিফেন্ডারের। তাই রামোসকে অনুপ্রেরণা দিতে বর্তমানে ৪০ বছর বয়সী স্প্যানিশ সুন্দরী পিলার রোবিও রাশিয়া বিশ^কাপে স্পেনের ম্যাচ চলাকালে অবশ্যই উপস্থিত থাকবেন গ্যালারিতে। সার্জিও রামোসের দুই সন্তানের মা তিনি।

আমিনে গুলসে

জার্মান মিডফিল্ডার মেসুত ওজিলের বাগদত্তা আমিনে গুলসে। বর্তমানে ২৪ বছর বয়সী এ সুন্দরীর জন্ম তুরস্কে। ২০১৪ সালের ‘মিস ওয়ার্ল্ড তুর্কি’ নির্বাচিত হয়েছিলেন তিনি। সবকিছু ঠিক থাকলে রাশিয়া বিশ^কাপের পরেই বিয়েবন্ধনে জড়াবেন মেসুত ওজিল এবং তার্কিশ সুন্দরী আমিনে গুলসে। হবু স্বামীকে অনুপ্রেরণা দিতে রাশিয়া বিশ^কাপে আমিনে গুলসেকে উপস্থিত থাকতে দেখা যাবে সেটি এক প্রকার নিশ্চিত।

আরও সংবাদ...'র আরও সংবাদ
Bhorerkagoj