প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট : মাইক্রোবাস দিয়েছে এফবিসিসিআই

মঙ্গলবার, ১২ জুন ২০১৮

কাগজ প্রতিবেদক : প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে ২টি মাইক্রোবাস দিয়েছে এফবিসিসিআই। গতকাল শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে এক অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কাছে মাইক্রোবাস ২টির চাবি হস্তান্তর করা হয়। এফবিসিসিআইর সভাপতি মো. শফিউল ইসলাম (মহিউদ্দিন) প্রধানমন্ত্রীর এ শিক্ষা ট্রাস্টে বেসরকারি খাতের সহযোগিতা হিসেবে মাইক্রোবাস ২টি হস্তান্তর করেন।

এ সময় শিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. সোহরাব হোসাইন, এফবিসিসিআইর সহসভাপতি মো. মুনতাকিম আশরাফ এবং মন্ত্রণালয়ের ও ট্রাস্টের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় এফবিসিসিআই পরিচালক মিসেস হাসিনা নেওয়াজ এবং মো. আবু নাসেরও উপস্থিত ছিলেন। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ মাইক্রোবাস ২টি প্রদানের জন্য এফবিসিসিআইকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে এফবিসিসিআই সভাপতি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়নে এবং শিক্ষাকে সর্বজনীন করতে প্রশংসনীয় ভূমিকা পালন করছে। প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের কার্যক্রমে যুক্ত হতে পেরে এফবিসিসিআই গর্ববোধ করছে বলেও তিনি উল্লেখ করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শিক্ষা সচিব মো. সোহরাব হোসাইন, বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল হক এবং বাংলাদেশ অটো রি-রোলিং এন্ড স্টিল মিলস এসোসিয়েশনের সাবেক চেয়ারম্যান শেখ মাসুদুল আলম মাসুদ।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট দেশের মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও ¯œাতক পর্যায়ে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি এবং ভর্তি সহায়তা প্রদান করে আসছে। এ ছাড়া বিভিন্ন দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের এ ট্রাস্ট থেকে আর্থিক সহায়তা দেয়া হয়।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj