আপসের শর্তে জামিন

বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮

বিনোদন প্রতিবেদক : স্ত্রী অর্নি রহমানের দায়ের করা নারী ও শিশু নির্যাতনের মামলায় ২ দিন কারাগারে থাকার পর গতকাল বুধবার সকালে জামিন পেয়েছেন মডেল আসিফ। বাদীপক্ষের আইনজীবী সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ৬ মে পর্যন্ত আসিফের জামিন মঞ্জুর করেছেন আদালত। আসিফ এখন থেকে তার স্ত্রী অর্নি রহমানের ওপর আর নির্যাতন করবেন না এবং সন্তানের ভরণপোষণ করবেন; এই শর্তে তাকে জামিন দেয়া হয়েছে।

যদি আসিফ আগের মতো স্ত্রী ও সন্তানের সঙ্গে অন্যায় করেন, তবে আবারো তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন আদালত। গত বুধবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজমের আদালতে আদেশ দেন। এর আগে রবিবার রাতে মডেল আসিফকে বিমানবন্দর থেকে গ্রেপ্তার করেছিল হাজারীবাগ থানা পুলিশ। পরদিন সোমবার সকালে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজমের আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ৬ মার্চ আসিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেন তার স্ত্রী অর্নি রহমান। আসিফ-অর্নির দাম্পত্য জীবনে আট মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

নাম আজওয়াহ রহমান খান। অর্নির অভিযোগ ছিল, আসিফ কোনোভাবে সন্তানকে দেখাশোনা করেন না।

২০১৫ সালের ৭ আগস্ট কাজী আসিফ ও অর্নি রহমানের বিয়ে হয় পারিবারিকভাবে। মডেলিংয়ে পরিচিত মুখ কাজী আসিফ রহমান। টিভি নাটক ও মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। এ ছাড়া ঘাসফুল নামের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বিনোদন'র আরও সংবাদ
Bhorerkagoj