সড়ক দুর্ঘটনা : ভোরের কাগজ পুঠিয়া প্রতিনিধি গুরুতর আহত

শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮

কাগজ প্রতিবেদক, রাজশাহী : পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় ভোরের কাগজ পত্রিকার পুঠিয়া প্রতিনিধি সাংবাদিক মইদুল ইসলাম মধু (২৫) গুরুতর আহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ১০টার দিকে পুঠিয়া পৌরসভার কাঁঠালবাড়িয়া এলাকায় পুঠিয়া-তাহেরপুর সড়কে পল্লী বিদ্যুতের সাব-স্টেশনসংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। পুঠিয়া থানা পুলিশের একটি দল তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সাংবাদিক মধু উপজেলার পুঠিয়া সদর ইউনিয়নের ধনঞ্জয়পাড়া গ্রামের আবদুল লতিফের ছেলে এবং রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদ ও অনলাইন নিউজ পোর্টাল সিল্কসিটি নিউজডট কমের পুঠিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত।

আহত মধু জানান, পেশাগত দায়িত্ব পালন শেষে রাত ১০টার দিকে ঝড়-বৃষ্টির মধ্যে মোটরসাইকেলযোগে তাহেরপুর সড়ক হয়ে পুঠিয়ার দিকে আসছিলেন। কাঁঠালবাড়িয়া নামক স্থানে এলে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটো ভ্যানকে বাঁচাতে গিয়ে সড়কের খাদের মধ্যে নেমে গেলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। পরে পুঠিয়া থানা পুলিশকে সংবাদ দিলে থানার এসআই সাইফুল ইসলাম ঘটনাস্থলে এসে আহত সাংবাদিক মধুকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক কাউছার আহম্মেদ জানান, দুর্ঘটনায় আহত সাংবাদিক মধু আশঙ্কামুক্ত। তবে তার বাম হাতে, বাম চোখের নিচে ও কপালে গুরুতর জখম হয়েছে। রাতেই মধুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার পরিবারের সদস্যরা হাসপাতাল থেকে বাসায় নিয়ে গেছেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj