মির্জাপুরে প্রকাশ্যে শ্বশুরকে পিটিয়ে হত্যা

রবিবার, ১১ মার্চ ২০১৮

কাগজ প্রতিবেদক, টাঙ্গাইল : জেলার মির্জাপুর উপজেলায় প্রকাশ্যে শ্বশুরকে পিটিয়ে হত্যা করেছে জামাতা। গতকাল শনিবার বেলা ১১টার দিকে উপজেলার আজগানা ইউনিয়নের আজগানা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বিল্লাল হোসেন (৫০) পার্শ্ববর্তী কালিয়াকৈর উপজেলার কোটামনি গ্রামের নাছিম উদ্দিনের ছেলে। ঘটনার পর জামাতা রেজাউল (৩৫) পালিয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে। রেজাউল পেশায় অটোচালক।

পুলিশ জানায়, মির্জাপুর উপজেলার আজগানা পূর্বপাড়া গ্রামের ছদর আলীর ছেলে রেজাউলের সঙ্গে গত ৮ বছর আগে কালিয়াকৈর উপজেলার কোটামনি গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে বিউটি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে রেজাউল বিউটিকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে।

গত শুক্রবার রাতে বিউটির ওপর শারীরিক নির্যাতন চালায় রেজাউল। এ খবর সেল ফোনে বিউটি তার বাবা বিল্লাল হোসেনকে জানান। খবর পেয়ে সকালে মেয়েকে নিতে জামাতার বাড়ি আসেন। এ সময় তিনি মেয়েকে নিয়ে যেতে চাইলে জামাতা রেজাউল আপত্তি করে। জামাতার আপত্তি উপেক্ষা করে মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে কিছু দূর গেলে রেজাউল অটো নিয়ে সেখানে গিয়ে লোহার রড দিয়ে শ্বশুর বিল্লাল হোসেনের মাথায় আঘাত করে। এ সময় স্ত্রী বিউটি আক্তার ফেরানো চেষ্টা করেও ব্যর্থ হন। মৃত্যু নিশ্চিত হওয়ার পর সেখান থেকে রেজাউল দৌড়ে পালিয়ে যায় বলে স্ত্রী বিউটি আক্তার জানিয়েছেন। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মির্জাপুর থানার এসআই আলাউদ্দিন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj