বেপরোয়া ট্রাক কেড়ে নিল চাচা-ভাতিজার প্রাণ

বুধবার, ১৮ জানুয়ারি ২০১৭

কাগজ প্রতিবেদক : রাজধানীর ধোলাইখালের চিশতিয়া কমিউনিটি সেন্টারের সামনে বেপরোয়া ট্রাক চাপায় চাচা-ভাতিজা নিহত হয়েছেন। নিহতরা হলেন, আলমগীর হোসেন (৪০) ও তার ভাতিজা রহিম (১০)। গত সোমবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে পথচারীরা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে তাদের মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল দুপুরে ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতদের স্বজন মাহবুবুর রহমান জানান, নিহত আলমগীর হোসেন মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার আবদুল কুদ্দুস ভুঁঁইয়ার ছেলে। অন্য নিহত রহিম আলমগীরের বড় ভাই খোকন ভুঁইয়ার ছেলে। নিহতরা রাজধানীর গেন্ডারিয়ার দ্বীন নাথ সাহা রোডের ২৭/জে নাম্বার বাড়িতে ভাড়া থাকতেন। রহিম গেন্ডারিয়ার একটি স্কুলের ৫ম শ্রেণির ছাত্র ছিল। আর আলমগীরের পুরান ঢাকার ইসলামপুরে কাপড়ের ব্যবসা করত। গত সোমবার রাতে ইসলামপুরে কাপড়ের দোকান বন্ধ করে মোটরসাইকেলে বাসায় ফেরার পথে ধোলাইখাল এলাকায় পৌঁছলে একটি বেপরোয়া ট্রাক তাদের চাপা দেয়। পরে পথচারীরা তাদের ঢামেকে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। ওয়ারী থানার এসআই মিজানুর রহমান জানান, চিশতিয়া কমিউনিটি সেন্টারের সামনের রাস্তায় একটি ট্রাক ওই মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত কিশোরের মৃত্যু : গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে রাজধানীর বিমানবন্দর রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় (১৩) এক কিশোরের মৃত্যু হয়েছে। ঢাকা রেলওয়ে থানার এএসআই নজরুল্লাহ জানান, বিমানবন্দর রেলস্টেশনের ফুটওভার ব্রিজের নিচের রেললাইনে কমলাপুর থেকে নেত্রকোনাগামী মহুয়া ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই ওই কিশোরের মৃত্যু হয়। তার পরিচয় জানা যায়নি। তবে সে ভবঘুরে ছিল বলে জানা গেছে। এএসআই আরো জানান, মৃত কিশোরের পরনে ছিল সাদা-কালো-নীল রঙের হাফ হাতা গেঞ্জি। ময়নাতদন্তের জন্য লাশটি ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj