বিইউপির ক্রিয়েডাইভ প্রতিযোগিতা সম্পন্ন

বুধবার, ১৮ জানুয়ারি ২০১৭

বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালসের (বিইউপি) বিজনেস এন্ড কমিউনিকেশন ক্লাব আয়োজিত ক্রিয়েডাইভ-২০১৬-এর চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত সোমবার সন্ধ্যায় ঢাকার উত্তরায় হোটেল রিজেন্সিতে অনুষ্ঠিত হয়েছে। ঢাকা সিটি কর্পোরেশন উত্তরের মেয়র আনিসুল হক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ ছাড়া অনুষ্ঠানে বিইউপির উপাচার্য মেজর জেনারেল সালাহ উদ্দিন মিয়াজী বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন শিক্ষার্থীদের সৃজনশীলতা বৃদ্ধি এবং পণ্য বিপণনের ক্ষেত্রে তারা যেন কর্মক্ষেত্রে অধিকতর দক্ষতার পরিচয় দিতে পারে সে জন্য এ ধরনের বিজ্ঞাপন নির্মাণ প্রতিযোগিতার আয়োজন অত্যন্ত গুরুত্বপূর্ণ।

চার পর্ববিশিষ্ট প্রতিযোগিতার প্রথম রাউন্ড ২৫ নভেম¦র কেইস স্টাডির মাধ্যমে শুরু হয়েছিল। পরবর্তী রাউন্ডগুলোতে ছিল যথাক্রমে একটিভেশন ক্যাম্পেইন, ৩৬০ক্ক ডিগ্রি মার্কেটিং ক্যাম্পেইন এবং চূড়ান্ত পর্বে ছিল বরাবরের মতো সোশ্যাল ক্যাম্পেইন। চূড়ান্ত প্রতিযোগিতায় আইবিএ, ঢাকা বিশ^বিদ্যালয়ের প্রিঙ্গল দল চ্যাম্পিয়ন ও আইবিএ, ঢাকা বিশ^বিদ্যালয়ের ¯øাইটলি এজিটেডেট ওটেনসিল দল প্রথম রানাস আপ হওয়ার গৌরব অর্জন করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিইউপির ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক, শিক্ষিকা এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি ও শিক্ষার্থীরা। আইএসপিআর।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj