সিংগাইরে জোড়া খুনের ঘটনায় ১৯ জনকে আসামি করে মামলা, গ্রেপ্তার ১

মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৬

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) থেকে : সিংগাইর সদর ইউনিয়নের উত্তর গোবিন্ধল গ্রামে গত রোববার সকালে সংঘটিত জোড়া খুনের ঘটনায় ১৯ জনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। নিহত আজিজুলের স্ত্রী ফরিদা বেগম বাদী হয়ে এ হত্যা মামলা করেন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত জহিরুলকে (৬০) গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত জহিরুল ওই গ্রামের মৃত সমজে উদ্দিনের ছেলে । মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত জহিরুল জোড়া খুনের মামলার এজাহারভুক্ত ৮ নম্বর আসামি। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে জহিরুলের ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে বলে তিনি দাবি করেন। পুলিশ নারকীয় হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্র দা, টেঁটা, সুড়ঁকি ও লাঠিসোঁটা উদ্ধার করেছে। নিহত টেনডল ও আজিজের লাশ ময়নাতদন্ত শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে। সংশ্লিষ্টদের পরিবারে বইছে শোকের মাতম। ঘটনাস্থলের আশপাশের এলাকাজুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। সার্বক্ষণিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের টহল দিতে দেখা গেছে।

এদিকে জোড়া খুনের সময় আহত হওয়া ৩ জনের মধ্যে করিমের অবস্থা আশঙ্কাজনক বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। স্থানীয় বাসিন্দারা এ নৃশংস হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। এ ব্যাপারে সিংগাইর থানার ওসি মো. সৈয়দুজ্জামান বলেন, ইতোমধ্যে এজাহারভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত রোববার সকাল ৮টার দিকে জমি-সংক্রান্ত বিরোধ ও টাকাপয়সা লেনদেনের জের ধরে গোবিন্ধল উত্তরপাড়া গ্রামে বোনের জামাই, ভাগ্নে ও তাদের আত্মীয়স্বজনদের হাতে খুন হন টেনডল ও তার চাচাত ভাই আজিজ।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj