রংপুরে স্কুলছাত্র সানি হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

শুক্রবার, ১ মে ২০১৫

কাগজ প্রতিবেদক, রংপুর : জেলায় স্কুলছাত্র সানি আহমেদ হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও পুলিশ সুপারের কাছে ম্মারকলিপি দিয়েছে এলাকাবাসী। স্মারকলিপিতে আসামিদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আলটিমেটাম দেয়া হয়েছে। গত বুধবার রংপুর প্রেসক্লাব চত্বরে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সুমন আহমেদ, পেয়ারা বেগম, ফাতেমাতুজ্জোহরা, আইয়ুব আলী, সামাউন ইকবাল ও অলোক সরকার।

বক্তারা বলেন, আসামিরা প্রভাবশালী হওয়ায় মামলার পরেও পুলিশ এখনো কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। বরং মামলার পর আসামিরা নানাভাবে হুমকি দিচ্ছে মামলা তুলে নেয়ার জন্য। তাই আগামী ২৪ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করা না হলে ডিসি ও এসপি অফিস ঘেরাও এবং সমাবেশ কর্মসূচি দেয়া হবে বলে ঘোষণা দেন তারা।

এর পর তারা বিক্ষোভ মিছিল নিয়ে পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে স্মারকলিপি দেন।

গত ২৪ এপ্রিল নগরীর শালবন এলাকার ব্যবসায়ী ওমর আলীর ছেলে সানি আহমেদকে রংপুর পলিটেকনিক মাঠে ক্রিকেট খেলার পর ফাহিম রহমান ও তার সঙ্গীরা ক্রিকেট ব্যাট দিয়ে মাথায় আঘাত করে। এতে জ্ঞান হারিয়ে ফেলে সানি। দ্রুত তাকে মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে ৩ দিন চিকিৎসাধীন অবস্থায় ২৭ এপ্রিল সে মারা যায়। সানি কৈলাশ রঞ্জন উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। এ ব্যাপারে ওইদিনই সানির বোন ফাতেমাতুজোহরা বাদী হয়ে ফাহিম রহমানসহ ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj