নবীগঞ্জে হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

শুক্রবার, ১ মে ২০১৫

সুবিনয় রায় বাপ্পি, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে : হত্যা মামলার ২ পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে উপজেলার ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- ইনাতগঞ্জ ইউনিয়নের দিঘীরপাড় গ্রামের মৃত আকিব উদ্দিনের পুত্র আক্তার হোসেন (৩৩) ও জগন্নাথপুর উপজেলার আলিপুর গ্রামের আলিম উলার পুত্র শামছু মিয়া (৩৫)।

গত বুধবার সন্ধ্যায় ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই ধর্মজিৎ সিনহা গোপন সংবাদের ভিত্তিতে আক্তার হোসেনকে দিঘীরপাড় তার বাড়ি থেকে এবং শামছুকে সন্ধ্যায় ইনাতগঞ্জ বাজার থেকে গ্রেপ্তার করেন।

উল্লেখ্য, ইনাতগঞ্জ ইউনিয়নের দীঘিরপাড় গ্রামের আলিম উদ্দিন ও তার চাচাতো ভাই লন্ডন প্রবাসী গিয়াস উদ্দিনের মধ্যে ইনাতগঞ্জ বাজারের দোকান ঘর ও জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গত ২৯ মার্চ ইনাতগঞ্জ বাজারে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের ২০/৩০ জন আহত হন। গুরুতর আহত দিঘীরপাড় গ্রামের জয়নাল মিয়াকে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা স্কয়ার হাসপাতালে পাঠানো হয়। দুদিন পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল মিয়ার মৃত্যু হয়। এ ব্যাপারে আবুল কালাম আজাদ বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj