বৈদেশ

রবিবার, ৮ মার্চ ২০১৫

মায়েদের জন্য মিলান ফ্যাশন সপ্তাহ

বিখ্যাত দুই ডিজাইনার ডলসি ও গাব্বানা এবার ইতালির মিলান ফ্যাশন সপ্তাহে মায়েদের জন্য বিশেষ আয়োজন করলেন। মায়েদের আরাম ও আনন্দদায়ক পোশাকের ডিজাইন করেছেন ডিজাইনাররা। সন্তান কোলে নিয়ে মঞ্চে দাঁড়িয়ে আছেন মায়েরা। আর মডেলরা একের পর এক হেঁটে যাচ্ছেন। অন্যান্য ফ্যাশনশো’র তুলনায় এটি একেবারেই ভিন্ন। কারণ এই পুরো আয়োজন শুধু মায়েদের জন্য। ইতালির মিলান ফ্যাশন সপ্তাহে প্রদর্শিত হল বিশেষ ডিজাইনের এই পোশাক। গর্ভকালীন সময়ে মায়েদের জন্য আরামদায়ক পোশাকের ডিজাইন করেছেন জনপ্রিয় ডিজাইনার ডলসি ও গাব্বানা তাদের শরৎ ও শীতকালীন ২০১৫-১৬ সংগ্রহে। শুধু তাই নয় সন্তানের সঙ্গে মায়ের যোগসূত্র ঘটানোর চেষ্টা করেছেন একই রকম পোশাক তৈরি করে।

ভোগ ইন্ডিয়ার কাভারে ঐশ্বরিয়া

বলিউডের আকর্ষণীয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের নতুন সিনেমা ‘জাজবা’ নিয়ে দর্শকদের মধ্যে ইতোমধ্যেই উন্মাদনা সৃষ্টি হয়ে গেছে। অধীর আগ্রহে অপেক্ষা করা এইসব ভক্তদের জন্য জাজবা মুক্তির আগেই নতুন চমক হিসেবে ধরা দিলেন সবার প্রিয় এই অভিনেত্রী। সঞ্জয় গুপ্তের ‘জাজবা’ দিয়ে রুপালি পর্দায় ফিরে আসার কথা থাকলেও ঐশ্বরিয়া ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের মার্চ মাসের কাভার ফটোতে আগেই ধরা দিলেন। আকর্ষণীয় এই ডিভার সৌন্দর্য যেন এত বছর পরেও একটুও কমেনি।

কাভার ফটোতে ঐশ্বরিয়ার একটি কথাও রয়েছে-‘কামব্যাক? আমি কখনোই যাইনি’। প্রিয় তারকার এমন উক্তিতে ভক্তদের সায় জানানোই স্বাভাবিক। ভক্তরা যে ব্যাকুল হয়ে অপেক্ষা করছেন এই অভিনেত্রীর নতুন সিনেমা দেখার জন্য।

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj