টিভি হাইলাইটস

শুক্রবার, ২৩ জানুয়ারি ২০১৫

আজ থেকে শুরু হচ্ছে ‘দিবানিশি’

এটিএন বাংলায় আজ থেকে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘দিবানিশি’। শুক্র ও শনিবার রাত ৮টায় প্রচারিত হবে নাটকটি। নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন রাজু খান এবং তরঙ্গ আনোয়ার। অভিনয় করেছেন ডলি জহুর, খায়রুল আলম সবুজ, আজিজুল হাকিম, আহমেদ রুবেল, আব্দুল্লাহ রানা, মুনমুন আহমেদ, জয়রাজ, সাব্বির আহমেদ প্রমুখ।

‘আমি আর মা’

আরটিভির সেলিব্রেটি শো আমি মা। অনুষ্ঠানে এবারে অতিথি হয়ে এসেছেন হুমায়রা হিমু ও তার মা।

হিমুর মা জানাবেন মেয়ের ছোট থেকে বড় হওয়ার নানা রকম মজাদার গল্প। তানিয়া আহমেদের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচারিত হবে আজ রাত ১১টা ২০ মিনিটে।

নাটক ‘শৈলীর বিয়ে’

আজ সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটক ‘শৈলীর বিয়ে’। শিখর শাহনিয়াতের রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মীম, শ্যামল মওলা, ডলি জহুর, কাজী উজ্জ্বল প্রমুখ।

নাটক ‘লোটা কম্বল’

কথাসাহিত্যিক সঞ্জীব চট্টপাধ্যায়ের কালজয়ী উপন্যাস ‘লোটা কম্বল’ অবলম্বনে জিটিভির প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘লোটা কম্বল’। নাটকটি পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির। অভিনয় করেছেন আবুল হায়াত, আহমেদ রুবেল, তমালিকা কর্মকার, নোভা, আরফান নিশো, এস এম মহসিন, হিন্দোর রায় এবং শিশুশিল্পী হুমাইরা হোসেন টুকটুকি। নাটকটি আজ রাত ৮টা ৪০ মিনিটে জিটিভিতে প্রচারিত হবে।

কল-এর গানে প্রীতম ও টিনা মুস্তারী

দেশ টিভির স্টুডিও থেকে সরাসরি স¤প্রচারিত এবং দর্শকদের সরাসরি ফোনে কথা ও অনুরোধের গানের অনুষ্ঠান কল-এর গানে অনুষ্ঠানে এবার আসছেন প্রীতম ও টিনা মুস্তারী। কল-এর গান অনুষ্ঠানটি প্রচারিত হবে আজ রাত ১১টা ৪৫ মিনিটে।

বিনোদন'র আরও সংবাদ
Bhorerkagoj