হেয়ার জেলের খোঁজখবর

রবিবার, ২৮ ডিসেম্বর ২০১৪

চুলের জন্য জেল আজকাল আমাদের দেশে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বিশেষ করে যারা একটু বেশি মাত্রায় ফ্যাশন সচেতন, তারা বিভিন্ন পরিবেশ আর অনুষ্ঠানের মেজাজ মর্জি মতো চুলটাকেও জেল মিশিয়ে মানানসই একটা লুকে এনে নেন। পাতলা, ঘন কিংবা কোঁকড়ানো চুলের লুক পরিবর্তন করতে জেলের জুড়ি মেলা ভাড়, দিনের পর দিন একরকম চুল দেখে দেখে যারা ক্লান্ত, ইচ্ছে করলেই চুলের স্টাইল বদলাতে পারেন না যারা, কিংবা যারা বিউটি পার্লারের সেটিং সিস্টেমটা পছন্দ করেন না। তারা অতি সহজে ঘরে বসে জেল দিয়ে নিজের পছন্দ মতো করে চুল সেট করে নিতে পারেন। নর্থ সাউথ ইউনিভার্সিটির নিরা নিয়মিত জেল ব্যবহার করেন। নিরা জানান, ‘আমার বয় কার্ট চুলের জন্য আমি জেল পছন্দ করি, কারণ এতে ঝামেলা অনেক কম। ইচ্ছা অনুযায়ী চুলকে সাজাতে আমার মনে হয় জেলের বিকল্প হয় না।’ নিজের চুলের জন্য এক্সট্রিম তার পছন্দ। সিটি কলেজের বনি বলেন, ‘সালমান খানের সাথে সাথে আমির খানের হেয়ার স্টাইল তার পছন্দ। আর পছন্দের সেলিব্রেটির মতো হেয়ার স্টাইল করতে হলে তাকে জেলের দারস্থ হতে হয়। শুধু বলিউড নয় হলিউড ও নিজ দেশের সেলিব্রেটিদের মতো হেয়ার স্টাইল করতে টিনএজরা ব্যবহার করছে জেল। সপ্তম শ্রেণীর অঙ্কুরের চাই শাকিব খানের মতো হেয়ার স্টাইল। তাই সে মার কাছে বায়না ধরে জেলের। মাও বায়না মিটিয়ে দেন। তাই বিকেলে খেলার মাঠে যাওয়ার আগে অঙ্কুরের আর শাকিব খান সাজতে সময় লাগে না।

দরদাম

ভাল ব্র্যান্ডের পণ্যের জন্য দামটাও একটু ভাল দিতে হবে। নগরীর বিভিন্ন মার্কেট গুলোতে এরকম কিছু হেয়ার জেলের দাম জেনে নিন। ফলোমি (ইউএসএ) ৩০০-৩৫০ টাকা, গেটস সাই (ফ্রান্স) ২০০-২৫০ টাকা, রেভলন (ইউএসএ) ৩০০-৩৫০ টাকা, গ্যারনিয়ার (ভারত) ২৫০-৩০০ টাকা, লতরিয়েল (ফ্রান্স) ৩০০-৩৫০ টাকা, বুটস (ইংল্যান্ড) ৩০০-৩৫০ টাকা, নলোন (থাইল্যান্ড) ৩৫০-৩৮০ টাকা, নিভিয়া (জার্মান)৩০০-৩৫০ টাকা, পার্ল (হংকং) ৩৩০-৩৫০ টাকা, একট্রিম (ইতালি) ৩০০-৩৫০ টাকা, জেলি (চায়না) ২০০-২৫০ টাকা, এনজি (অস্ট্রেলিয়া) ২৩৫-২৪০ টাকা।

কোথায় পাবেন

নগরীর অভিজাত শপিংমলগুলো থেকে শুরু করে পাড়ার ছোট ছোট স্টেশনারী দোকানগুলোতে হেয়ার জেল পাওয়া যায়। রাজধানীর নিউমার্কেট, বসুন্ধরা, ইস্টার্ন প্লাজা, মেট্রো শপিং মল, মোতালেব প্লাজা, রাইফেল স্কোয়ার, উত্তরার মাসকট প্লাজা, রাজল²ি কমপ্লেক্স এর দোকানগুলোতে অনেক ব্র্যান্ডের হেয়ার জেল পাওয়া যাবে।

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj