শরীয়তপুর সাংবাদিক সমিতি ঢাকার কমিটি গঠন

রবিবার, ২১ ডিসেম্বর ২০১৪

কাগজ প্রতিবেদক : দি ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম আজাদকে আহ্বায়ক এবং পিআইবির সহকারী সম্পাদক মিজানুর রহমানকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠনের মধ্য দিয়ে শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকা গঠিত হয়েছে।

গত মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ঢাকায় কর্মরত শরীয়তপুর জেলার সাংবাদিকদের এক সভায় এই সংগঠন আত্মপ্রকাশ করে। সিনিয়র সাংবাদিক ও দৈনিক বঙ্গবাণী সম্পাদক মোস্তাক আহমেদ মোবারকী সভায় সভাপতিত্ব করেন।

কমিটির অন্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ হোসেন সবুজ (বাসস) ও কোষাধ্যক্ষ আনিসুর রহমান (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস)। নিবার্হী সদস্যরা হলেন, আবদুস সালাম (প্রথম আলো), মোজাম্মেল হক চঞ্চল (যুগান্তর), রোজিনা ইসলাম (প্রথম আলো), বোরহানউদ্দিন (অর্থকণ্ঠ), আবু সুফিয়ান (নিউজনেক্সটবিডি), আহমেদ উল্লাহ (ডেইলি সান) ও শাহদাৎ হোসেন শাহীন (দৈনিক গণমুক্তি)।

সিনিয়র সাংবাদিক মোস্তাক আহমেদ মোবারকী, কবি ও সাংবাদিক মাহমুদ শফিক, ফখরুল আলম কাঞ্চন (এনটিভি) ও সৈয়দ জহিরুল আবেদিনকে (ডেইলি অবজারভার) সংগঠনের উপদেষ্টা মনোনীত করা হয়। আহ্বায়ক কমিটি আগামী ৬ মাসের মধ্যে নির্বাচনের মাধ্যমে সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠনের উদ্যোগ নেবে।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj