র‌্যাম্পে হাঁটলেন সাকিব পতœী শিশির

রবিবার, ৩০ নভেম্বর ২০১৪

গর্জাস রানওয়ে মডেলদের পদচারণায় ঝলকানি দেখাতে প্রস্তুত সন্ধ্যা থেকেই। এথনিক এবং ফিউশন সুরের দ্যোতনার সঙ্গে আলোক ঝলমলে পরিবেশে নড়ে চড়ে বসছেন আগত দর্শক। উৎসুক দর্শকের দৃষ্টি পুরো রানওয়েতে। দেশের অভিজাত শ্রেণীসহ দেশের ফ্যাশন সেরারা অধীর আগ্রহে বসে আসেন চমক দেখতে। এবারের আসরে দুটি চমক নিয়ে এসেছে দ্য লাস্ট্রাস রানওয়ে’ এর ইভেন্ট প্রতিষ্ঠান ইনফিনিটি। বাংলাদেশের ১৫ জন মডেলের সাথে র‌্যাম্পে হাঁটবেন

“মুন্নি বদনাম হুই ডার্লিং তেরে লিয়েৃ’ দাবাং’ ছবির উদ্দাম নাচের সেই প্রিয় মুখ ভারতীয় অভিনেত্রী মালাইকা আরোরা এবং ক্রিকেটার সাকিব আল হাসানের স্ত্রী শিশির আল হাসান।

২৮ নভেম্বর রাতে রাজধানীর এক পাঁচতারকা হোটেলে বসে অভিজাত এই ফ্যাশন শো। দুই তরুণ উদ্যমী উদ্যোক্তা কারিশমা খান ও আলী ফাইয়াজ সৌম-এর নিরলস পরিশ্রমে রাজধানীর অভিজাত শ্রেণী উপভোগ করে জমকালো ফ্যাশন শো’টি। পন্ডস এর মুল স্পন্সরে এই আয়োজনের সঙ্গে ছিল গীতাঞ্জলি, মাস্টারকার্ড, বিএমডাব্লিউ, জেট এয়ারওয়েজ, ওরিয়েন্টাল ও ভিলা শানায়া।

জৌলুসপূর্ণ পোশাকে ৭ জন ডিজাইনারের তৈরি অভিজাত পার্টি পোশাক প্রদর্শিত হয় ক্যাটওয়াকে। অনুষ্ঠানটি দুটি অংশে ভাগ করা হয়। প্রথম ভাগের শো স্টপার হিসেবে ছিলেন ক্রিকেটার সাকিব আল হাসানের স্ত্রী শিশির আল হাসান। আর শেষ অংশের শো স্টপার মালাইকা। নুজহাত নাউয়ার ডিজাইন করেন লং পোশাক এবং গ্রে রঙের নানা শেড নিয়ে। নোভা সার্ভাস্কি পিংকের নানা শেডে ফ্লোরাল মোটিভ তুলে ধরেন তা ডিজাইনকৃত পোশাকে। পায়েরা ভিন্নধমী জুট কটন কাপড়ের খারুজ নিয়ে করেন তার ফ্যাশন কিউটি। গর্জাস পার্টি ওয়ারের প্রকৃত এবং অভিজাত প্যাটার্ন ও ডিজাইন উঠে আসে কিমায়া ডিজাইন স্টুডিওর কালেকশনে। সারা করীম পুরো পোশাকের ক্যানভাসে ফুটিয়ে তোলেন সাতন্ত্র্য ফেসটিভ লুক। শীতের এ সময়টায় এমব্রয়ডারির নানা মোটিভ খাদি কাপড়ের ক্যানভাসে তুলে আনেন পুরভী দোশি।

এবারের শো তে সাকিব পতœী শিশির হেঁটেছেন পুরভি দোশির ডিজাইন করা পোশাক পরে এবং সারা করীম এর পোশাকে এবং গীতাঞ্জলীর গয়নায় শেষ শো স্ট্রপার হিসাবে মঞ্চে আসেন মালাইকা।

আয়োজকদের সূত্রে জানা গেছে, মুলত ভবিষ্যৎ ফ্যাশন ফোরকাস্টিং এবং বৈশ্বয়িক ফ্যাশনের সঙ্গে দেশীয় উপযোগী স্টাইল ট্রেন্ডের মেলবন্ধনই এ রকম শো আয়োজনের পিছনে অগ্রণী হিসাবে কাজ করেছে। সেই ধারাবাহিকতায় এটা আমাদের ৫ম আসর। সহজ কথায় বলা যায় ডিজাইনারদের জন্য এটি একটি অভিন্ন প্ল্যাটফরম।

:: আশরাফুল ইসলাম রানা, আলোকচিত্রী : কামরুল হাসান পাভেল

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj