নগরে নতুন

রবিবার, ১৬ নভেম্বর ২০১৪

ফেসবুকে জেফিনা

অনলাইনভিত্তিক এক্সকøুসিভ ডিজাইন ওয়ার প্রতিষ্ঠান জেফিনা মুলত ওয়েডিং কালেকশনসহ নানাবিধ পার্টি পোশাক করে াকে। তারুণ্য নির্ভর এবং সাতন্ত্র্য ডিজাইনের এসব পোশাক আপনাকে দিবে গর্জাস পার্টি লুক। অনলাইনে তাদের পোশাকের নতুন সংগ্রহ দেখতে হলে তাদের ফেসবুক পেইজটিতে যেতে হবে বলে জানিয়েছেন এর কর্ণধার রাইসা জাবিন নিকিতা। তাদের ফেসবুক পেইজের ঠিকানা : িি.িভধপবনড়ড়শ.পড়স/ঢ়ধমবং/তবঢ়যুহধ/১৪৯৭৬০৪৬৯৭১৫৪৭৩৫?ঢ়হৎবভ=ংঃড়ৎু

লেডিতে নতুন থ্রি-পিস

প্রকৃতিতে আসছে হালকা শীত তাই ফ্যাশন হাউস লেডি এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের সময় ওপযোগী নতুন থ্রি-পিস। বর্তমান আবহাওয়ার কথা মাথায় রেখে সম্পূর্ন দেশীয় সূতি কাপড়ে তৈরি প্রতিটি থ্রি-পিস। প্রতিটি থ্রি-পিসে ডিজাইনের ক্ষেত্রে রয়েছে দেশী ঐতিহ্য ও হাতের কাজ, স্কিন প্রিন্ট, অ্যাম্বয়ডারি ও কারচুপির কাজ। উল্লেখ্য, লেডি’র রয়েছে চারটি শো-রুম। কর্ণফুলি গার্ডেন সিটি, কাকরাইল; নাভানা বেইলি স্টার, বেইলি রোড; বসুন্ধরা সিটি শপিং সেন্টার, পান্থপথ।

‘ওয়েলনেস ইন লাইফ’ সেমিনার অনুষ্ঠিত

রোটারি ক্লাব ঢাকা মিডটাউন ও এজলেস কিনিকের যৌথ আয়োজনে গত ১০ নভেম্বর গুলশান ক্লাবে অনুিষ্ঠত হলো ‘ওয়েলনেস ইন লাইফ’ বিষয়ে সময়োপযোগী আকর্ষণীয় একটি সেমিনার। এতে প্রধান বক্তা ছিলেন লেজার মেডিকেল সেন্টারের স্বত্বাধিকারী ও চিফ কনসাল্টেন্ট ডার্মাটোলজিস্ট ও এন্টিএজিং স্পেশালিস্ট ডা: ঝুমু খান। অনুষ্ঠানে ওয়েলনেস চেকআপেরও আয়োজন করা হয়। উপস্থিত অতিথিরা আনন্দের সঙ্গে নিজেদের ওয়েলনেস চেকাআপ করেন। সেমিনার প্রসঙ্গে ডা: ঝুমু খান বলেন, ‘দীর্ঘায়ুর পাশাপাশি জীবনকে নিরোগ ও সুন্দর রাখতে পারলে জীবন আরো উপভোগ্য হয়ে উঠবে, এন্টিএজিং মেডিসিনের এটাই মূললক্ষ্য’। বিস্তারিত : ১২১/ সি, গুলশান এভিনিউ, গুলশান ২ ও সীমান্ত স্কয়ার, নিচতলা, ধানমন্ডি। লগইন: িি.িষধংবৎসবফরপধষনফ.পড়স, ভধপবনড়ড়শ/ষধংবৎসবফরপধষপবহঃবৎ, িি.িধমবষবংংনফ.পড়সপ্রতিদিন হ্যাপি আওয়ার

ওয়াটারক্রেস চালু করেছে প্রতিদিন হ্যাপি আওয়ার। এখন আ-লা-কার্ট মেনু থেকে ইচ্ছামতো বেছে নিতে পারবেন পছন্দের খাবার। তাও মাত্র অর্ধেক দামে। বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা এই সময়ে রেন্টুরেন্টে আসা সব গ্রাহক পাবেন ৫০% ছাড়।

ঠিকানা: ওয়াটারক্রেস রেস্টুরেন্ট,

শান্তা ওয়েস্টার্ন টাওয়ার, লেভেল ৩

১৮৬ তেজগাঁও, ঢাকা।

বাজারে আলফ্রেডো চকলেট

দেশের বাজারে এলো সম্পূর্ণ হালাল চকলেট আলফ্রেডো। চিনি ছাড়া এই চকলেটটি মালয়েশিয়া থেকে আমদানি করে বাজারজাত করেছে ডিডি ট্রেডিং।

মালয়েশিয়ার নম্বর ওয়ান ব্র্যান্ড আলফ্রেডো বাজারে এসেছে ৫২টি ফেভারে। দামও হাতের নাগালে ২২০ টাকা থেকে ১০২০ টাকা। চকলেটটি পাওয়া যা"েছ রাজধানীর আগোরা, প্রিন্স বাজার, পিবিএস, মীনা বাজার, বনানী হকস মার্কেট, ফ্যাশন হাউস ইনফিনিটির সকল আউটলেট, চট্টগ্রামের খুলশী মার্ট, দি গ্রোসার এবং বাংলাদেশের অভিজাত দোকানে। আলফ্রেডো চকলেটের প্রতিটি আইটেমে চার থেকে পাঁচটি ফেভার পাওয়া যাচ্ছে। এর মধ্যে আলমন্ড, রাইজিং, হেজেলনাট, এসর্টমেন্ট। বিভিন্ন রং ও সুন্দর ডিজাইনের বক্সের চকলেটগুলো যেকোনো উৎসব বা অনুষ্ঠানে উপহার হিসেবেও ব্যবহার করা যায়। ফেসবুক: িি.িভধপবনড়ড়শ.পড়স/ধষভৎবফড়পযড়পড়ষধঃবনধহমষধফবংয.

শীতকালীন ব্রাইডাল প্যাকেজ

ওমেন্স ওয়ার্ল্ড এই বিয়ের মৌসুমে ব্রাইডদের জন্য দিচ্ছে আকর্ষণীয় শীতকালীন ব্রাইডাল প্যাকেজ। রয়েছে মাত্র ছয় হাজার টাকা থেকে শুরু পছন্দ অনুযায়ী বিয়ের আগের যতœ ও সাজের প্যাকেজ। কনের সঙ্গে একজনের পার্টি মেকআপ, শাড়ি ও চুলসেট পাবেন সম্পূর্ণ ফ্রি। যোগাযোগ: গুলশান, বনানী, উত্তরা, কাকরাইল, ধানমন্ডি এবং মিরপুর শাখায়।

আকাক্সক্ষা’স এ চকলেট র‌্যাপিং ফেয়ারনেস

আকাক্সক্ষা’স গø্যামার ওয়ার্ল্ড নারীদের জন্য নিয়ে এল চকলেট র‌্যাপিং ফেয়ারনেস স্পা ফেসিয়াল নামে এক নতুন সেবা। এই বিশেষ অফার চলবে নভেম্বর মাস জুড়ে। বিস্তারিত: ৩৭৫ ডি আই টি রোড, পূর্ব রামপুরা এবং ২৫৫ ডি আই টি রোড, পশ্চিম রামপুরা, ঢাকা।

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj