লক্ষীপুরে ছাত্রলীগ নেতা হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

শনিবার, ১৫ নভেম্বর ২০১৪

সারা দেশ ডেস্ক : লক্ষীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে গত বুধবার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা। দুপুরে জেলা ছাত্রলীগের উদ্যোগে রায়পুর শহরের প্রধান সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এতে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম, দপ্তর সম্পাদক মাহবুব ইমতিয়াজ, রায়পুর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম রাজিম, যুগ্ম আহ্বায়ক রিগ্যান হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক চৌধুরী এ্যানী ও সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন।

মানববন্ধনে ছাত্রলীগের নেতাকর্মী ছাড়াও নিহতের পরিবারের সদস্য ও বিভিন্ন শ্রেণীপেশার বিপুলসংখ্যক মানুষ অংশ নেয়। পরে বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা। প্রসঙ্গত, ছাত্রলীগ নেতা মিরাজকে গত বছরের ১৫ ডিসেম্বর বিকেলে রায়পুরের কেরোয়ায় দুর্বৃত্তরা কুপিয়ে ও পিটিয়ে নৃশংসভাবে হত্যা করে। এ ঘটনায় তার বাবা আবুল কালাম বাদী হয়ে ২১ জনকে আসামি করে রায়পুর থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পৌর শিবিরের সভাপতি এমরান হোসেন পরানসহ ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj