কোম্পানীগঞ্জে শিবিরের হামলায় আওয়ামী লীগ নেতাসহ আহত ২

সোমবার, ৩ নভেম্বর ২০১৪

মোঃ জায়দল হক কচি, কোম্পানীগঞ্জ (নোয়াাখালী) থেকে : কোম্পানীগঞ্জে হরতাল সমর্থক শিবির ক্যাডারদের হামলায় আ.লীগ নেতাসহ আহত হয়েছেন ২ জন। ঘটনাটি ঘটেছে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে গত শনিবার রাতে। এ সময় শিবির ক্যাডাররা আ.লীগ নেতার বাড়ি ও একটি অটোরিকশা ভাঙচুর করে।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, শনিবার সন্ধ্যায় আ.লীগ নেতাকর্মীরা উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের একতা বাজার সংলগ্ন ভাঙ্গার দিঘির পাড়ে হরতালবিরোধী একটি মিছিল বের করে। মিছিল শেষে রাত ৯টার দিকে বাড়ি ফেরার সময় ২নং ওয়ার্ড আ.লীগের ক্রীড়া সম্পাদক মোঃ রহমত উল্যাহ ও মোঃ মাসুদ নামে এক যুবলীগ কর্মী সশস্ত্র শিবির ক্যাডারদের হামলার শিকার হন। হামলায় মাসুদ গুরুতর আহত হন।

এ সময় হামলাকারী শিবির ক্যাডার আব্দুল্লাহ আল মামুন ও মাছুমের নেতৃত্বে রহমত উল্যাহর বসতঘর ও একটি অটোরিকশা ভাঙচুর করে। পরে স্থানীয় লোকজন আহত মোঃ মাসুদকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং রহমত উল্যাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

হামলার শিকার রহমত উল্যাহ বলেন, বাড়ি ফেরার পথে শিবির ক্যাডার আব্দুল্লাহ আল মামুন ও মাছুমের নেতৃত্বে অতর্কিতে আমাদের ওপর হামলা চালানো হয়। দলীয় নেতৃবৃন্দের সঙ্গে আলাপ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

কোম্পানীগঞ্জ থানার ওসি এম সাজেদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পরপরই পুলিশ ও বিজিবিসহ আমরা সেখানে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আক্রান্তরা অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj